MysmsBD.ComLogin Sign Up

[Trick] Uc Browser দিচ্ছে ৪০০০টাকা করে বিকাশে। বাংলাদেশ থেকে প্রথম থেকে ৪০০০ জন পাবে ৪০০০ টাকা করে করে।

মুস্তাফিজকে না চেনায় কলকাতা মিডিয়ার বিস্ময়

In বিবিধ বিনোদন - Jun 24 at 12:00pm
মুস্তাফিজকে না চেনায় কলকাতা মিডিয়ার বিস্ময়

গোটা ক্রিকেটবিশ্বই আজকাল এককথায় মুস্তাফিজুরকে চেনে। কিন্তু টলিউড নায়িকা শ্রাবন্তী মুস্তাফিজকে চেনেন না! আর এই খবরে স্বয়ং ভারতীয় গণমাধ্যম বিস্ময় প্রকাশ করেছে।

বর্তমানে গোটা বিশ্বে বোলিং সেনসেশন বলতে যা বোঝায়, সেটাই এককথায় মুস্তাফিজুর রহমান। তাঁর বিষাক্ত কাটার আটকাতে গিয়ে বিশ্বের বহু বড় বড় ব্যাটসম্যানই হিমশিম খেয়েছেন। সম্প্রতি আইপিএল টুর্নামেন্টে তিনি সানরাইজার্স দলের হয়ে মাঠে নেমেছিলেন। আন্দ্রে রাসেলকে তিনি তো কার্যত মাটিতে গড়াগড়িই খাইয়ে দিয়েছিলেন।

ভারতীয় গণমাধ্যম লিখেছে, মুস্তাফিজুরকে চেনেন না টলিউড অভিনেত্রী শ্রাবন্তী চট্টোপাধ্যায়। সম্প্রতি তিনি ঢাকায় একটি সিনেমার পোস্টার রিলিজ করতে গিয়েছিলেন। সেখানেই সাংবাদিকরা তাঁকে বাংলাদেশের ক্রিকেট সম্পর্কে কিছু প্রশ্ন করেন। শ্রাবন্তী সাফ জানান, বাংলাদেশ ক্রিকেট খেলে আমি শুধুমাত্র এটুকুই জানি। এরথেকে বেশি কিছু বলতে পারব না।

এরপর খানিক ঠাট্টার ছলেই সাংবাদিকরা তাঁকে মুস্তাফিজুর সম্পর্কে জানতে চান। জবাবে শ্রাবন্তী যা বললেন, তাতে উপস্থিত সকলেই বেশ অস্বস্তিতে পড়েছিলেন। জবাব তো দুরের কথা, উল্টে শ্রাবন্তীই প্রশ্ন
করেন, 'মুস্তাফিজ যেন কে? মুস্তাফিজুরকে আমি একেবারেই চিনি না। বাংলাদেশের ক্রিকেটারদের মধ্যে আমিশুধুমাত্র একজনকেই চিনি, তিনি সাকিব আল হাসান।

Googleplus Pint
Bayzid Hosain
Posts 29
Post Views 776