MysmsBD.ComLogin Sign Up

কারওয়ান বাজারে মধ্যরাতে লিফট ভেঙে দুই প্রতিমন্ত্রীকে উদ্ধার

In দেশের খবর - Jun 24 at 4:48am
কারওয়ান বাজারে মধ্যরাতে লিফট ভেঙে দুই প্রতিমন্ত্রীকে উদ্ধার

রাজধানী ঢাকার ব্যস্ততম এলাকায় লিফটে দীর্ঘক্ষণ আটকে ছিলেন বিদ্যুৎ প্রতিমন্ত্রী নসরুল হামিদ বিপু ও আইসিটি প্রতিমন্ত্রী জুনাইদ আহমেদ পলকসহ আরো কয়েকজন। লিফটের ম্যাগনেট ফেল করায় ৭তলা থেকে নিচে নেমে বের হতে পারছিলেন না তারা। পরে ফায়ার সার্ভিসের কর্মীরা লিফট ভেঙে তাদের উদ্ধার করে।

এ ঘটনা ঘটেছে বৃহস্পতিবার মধ্যরাতে কারওয়ান বাজারে বেসরকারি টেলিভিশন চ্যানেল একুশে টিভির একটি টকশো শেষে ফেরার সময় জাহাঙ্গীর টাওয়ারের লিফটে। তবে এ ঘটনায় দুই প্রতিমন্ত্রীই অক্ষত রয়েছেন। ফায়ার সার্ভিস ও সিভিল ডিফেন্স

কন্ট্রোল রুমের ডিউটি অফিসার ভোজন সরকার বলেন, লিফট ৭ তলা থেকে নামার সময় ম্যাগনেট ফেল করায় এ ঘটনা ঘটেছে। ভবনের কর্মীরা চেষ্টা করে ব্যর্থ হয়ে ফায়ার সার্ভিসে ফোন দেন। পরে ফায়ার সার্ভিসের কর্মীরা এসে তাদের উদ্ধার করে। তারা সবাই অক্ষত রয়েছেন। কেউ আহত হননি।
ফায়ার সার্ভিস সূত্রে জানা যায়, লিফটের ভেতর সরকারের দুই প্রতিমন্ত্রী ছাড়াও ছিলেন একুশের রাত টকশোর উপস্থাপক অঞ্জন রায়, বিদ্যুৎ মন্ত্রণালয়ের জনসংযোগ কর্মকর্তা (পিআরও), পলকের দুজন এপিএস, জাহাঙ্গীর নামের একজন সুপারভাইজার, প্রযোজক ফারুক এবং কৃষিবিদ দেবু ভট্টাচার্য।

Googleplus Pint
Asifkhan Asif
Posts 1372
Post Views 145