MysmsBD.ComLogin Sign Up

Search Unlimited Music, Videos And Download Free @ Tube Downloader

প্রিভিউ : জাজ এর ‘শিকারী’ আসছে

In বাংলা মুভি রিভিউ - Jun 23 at 6:38pm
প্রিভিউ : জাজ এর ‘শিকারী’ আসছে

ঈদুল ফিতরকে সামনে রেখে সব প্রস্তুতি যেমন এগিয়ে চলছে, সিনেমাপাড়াতেও লেগেছে তার ছোঁয়া। ঈদে নতুন মুভি রিলিজ দিতে ব্যস্ত হয়ে উঠেছে প্রযোজনা সংস্থাগুলো। এবারের ঈদে অনেকগুলো ফিল্ম মুক্তি পেলেও জাজ মাল্টিমিডিয়া প্রযোজিত যৌথ প্রযোজনার ‘শিকারী‘ মুভির নাম শোনা যাচ্ছে বেশ ফলাওভাবে। কারণ হিসেবে রয়েছে বাংলাদেশের সব থেকে বেশি পারশ্রমিক নেওয়া নায়ক শাকিব খান। তার উপর দ্বিতীয়বার যৌথ প্রযোজনার মুভিতে অভিনয় করতে চলেছেন। প্রিভিউতে শুনে নিন আলোচিত সিনেমাটির নানান দিক–


‘শিকারী’ মূলত অ্যাকশন নির্ভর ড্রামা মুভি। এর কাহিনী গড়ে উঠেছে একজন কন্ট্রাক্ট কিলারকে ঘিরে। একজনকে হত্যা করার মিশনে বাংলাদেশ থেকে তাকে নিয়ে আসা হয়। কিন্তু ধীরে ধীরে জন্ম নেয় আবেগ-ভালোবাসা ও মমতার। মূলত এই নিয়ে মুভির কাহিনী।

মুভিতে সুলতান নামে অভিনয় করতে দেখা যাবে শাকিব খানকে এবং তার ভালবাসার মানুষ হিসেবে দেখা যাবে গ্লামার গার্ল শ্রাবন্তীকে। নির্মাণের শুরু থেকে সিনেমাটি নিয়ে হাইপ ছিল। টিজার রিলিজের পর দর্শকদের উচ্ছ্বাস যেন আরো বহুগুন বেড়ে গেছে। দেখে নিন টিজারটি –


‘শিকারী’র মাধ্যমে বাংলাদেশের দর্শকদের কাছে শাকিব খান আসছেন অন্যরূপে। নিজেকে পুরোপুরো পাল্টে ফেলে যেন অন্য এক শাকিব হিসাবে ধরা দেবেন সবার কাছে। খোঁচা খোঁচা দাড়ি, এলোমেলো চুল আর স্টাইলিশ সানগ্লাস– এমনভাবেই দেখা মেলে প্রথম গান ‘হারাবো তোকে’তে। মেলোডিয়াস গানটি ইতোমধ্যে পেয়েছে শ্রোতা ও দর্শকদের দারুণ ভালোবাসা।


‘শিকারী’র সংলাপ ও চিত্রনাট্য লিখেছেন বাংলাদেশের আবদুল্লাহ জহির বাবু ও ভারতের পেলে চ্যাটার্জি। যৌথভাবে পরিচালনা করছেন বাংলাদেশের জাকির হোসেন সীমান্ত ও কলকাতার জয়দেব মুখার্জী। বাংলাদেশ থেকে প্রযোজনা করেছে জাজ মাল্টিমিডিয়া ও কলকাতা থেকে এসকে মুভিজ।

এ ছবিতে শাকিব ও শ্রাবন্তী ছাড়া আরো অভিনয় করছেন বাংলাদেশের অমিত হাসান, সুব্রত, শিবা সানু এবং কলকাতার রাহুল দেব, সব্যসাচী, লিলি প্রমুখ।

চলতি বছরের ১৫ মার্চ শুরু হয় ‘শিকারী’র মূল অংশের শুটিং। এক মাসের বেশি সময় ধরে ঢালিউড সুপারস্টার শাকিব খান ও শ্রাবন্তী পশ্চিমবঙ্গে দৃশ্যধারণে অংশ নেন। বোলপুর, শান্তি নিকেতনসহ বিভিন্ন জায়গায় মুভির দৃশ্য ধারণ করা হয়। গানের শুটিং হয় যুক্তরাজ্যে।

এখন দেখার বিষয় বিগ বাজেটের এই মুভিটি বাংলাদেশের চলচ্চিত্র অঙ্গনকে কতটা সামনে এগিয়ে নিয়ে যেতে পারে।

উল্লেখ্য ঈদে শুধুমাত্র বাংলাদেশেই মুক্তি পাচ্ছে শাকিব-শ্রাবন্তীর ‘শিকারী’। মুভির প্রমোশনের জন্য ৩ দিনের সফরে ঢাকায় এসেছেন শ্রাবন্তী। এখন শুধু অপেক্ষা বড়পর্দায় মুভিটি দেখার। কিন্তু তার জন্য আপনাকে অপেক্ষা করতে হবে ঈদ পর্যন্ত।
.
ফুল রিভিও আসছে.......

Googleplus Pint
Asifkhan Asif
Posts 1372
Post Views 478