MysmsBD.ComLogin Sign Up

[Trick] Uc Browser দিচ্ছে ৪০০০টাকা করে বিকাশে। বাংলাদেশ থেকে প্রথম থেকে ৪০০০ জন পাবে ৪০০০ টাকা করে ।

ধর্ষণের পর তরুণীর গোপনাঙ্গে পিস্তল ঢুকালো দুই যুবক!

In আন্তর্জাতিক - Jun 23 at 6:04pm
ধর্ষণের পর তরুণীর গোপনাঙ্গে পিস্তল ঢুকালো দুই যুবক!

ব্ল্যাকমেলের প্রতিবাদ করায় ধর্ষণ করে তরুণীর গোপনাঙ্গে পিস্তল আর কাঠের টুকরো ঢুকিয়ে দিল দুই যুবক! বুধবার নৃশংস এই ঘটনাটি ঘটেছে বিহারের মতিহারিতে। গুরুতর জখম অবস্থায় ওই নির্যাতিতা এখন হাসপাতালে চিকিৎসাধীন। তার বয়ান নিয়ে অভিযুক্তদের খোঁজ করছে পুলিশ।

অভিযুক্তরা নির্যাতিতার পূর্ব পরিচিত। কয়েক দিন আগে ঘুরতে যাওয়ার অছিলায় তারা ২১ বছর বয়সের ওই তরুণীর অশ্লীল ছবি ক্যামেরাবন্দি করে। যা নিয়ে তাকে ব্ল্যাকমেল করতে শুরু করে ওই দুই যুবক। বার বার এই ঘটনা তিনি মেনে নিতে পারছিলেন না।

বুধবারও দুই যুবক তাকে দেখা করার জন্য ডাকে। তাদের সঙ্গে দেখা করে ঘটনার প্রতিবাদ জানান ওই নির্যাতিতা। তাতেও কাজ না হলে তাদের এক জনের হাতে ধারালো ব্লেড চালিয়ে দেন।

এতেই ঘটে বিপত্তি। অভিযোগ, বেধড়ক মারধর করার পর পিস্তল দেখিয়ে তাকে ধর্ষণ করে দুই যুবক। তীব্র শারীরিক অত্যাচার সহ্য করতে করতে ওই তরুণী প্রায় নিস্তেজ হয়ে পড়েছিলেন। তখনও তিনি জানতেন না, তার জন্য আরও নৃশংস এবং ভয়ানক কিছু অপেক্ষা করছে। আক্রোশ মেটাতে ধর্ষণের পরে পিস্তল এবং আশপাশে পড়ে থাকা কাঠের টুকরো তার গোপনাঙ্গে ঢুকিয়ে দেয় তারা। এমনকী, এই ঘটনা জানাজানি হওয়ার পর ওই দুই যুবকের বাড়ির লোকেরাও ওই তরুণীকে মারধর করেন বলে অভিযোগ।

ওই তরুণী এখন বিহারের এক হাসপাতালের বিছানায় কাতরাচ্ছেন। আর নিশ্চিন্তে গায়ে হাওয়া লাগিয়ে ঘুরে বেড়াচ্ছে তারা। পুলিশ তাদের দেখেও দেখছে না। এমন অভিযোগ নির্যাতিতার মায়ের।

সূত্র: আনন্দবাজার

[Trick] Uc Browser দিচ্ছে ৪০০০ টাকা করে বিকাশে। বাংলাদেশ থেকে প্রথম থেকে ৪০০০ জন পাবে ৪০০০ টাকা করে ।

Googleplus Pint
Mizu Ahmed
Posts 3947
Post Views 573