MysmsBD.ComLogin Sign Up

‘এবিসিডি থ্রি’তে টাইগার!

In সিনেমা জগৎ - Jun 23 at 5:50pm
‘এবিসিডি থ্রি’তে টাইগার!

সাব্বির খান পরিচালিত অ্যাকশন ধাঁচের ছবি ‘বাঘি’তে শ্রদ্ধা কাপুরের বিপরীতে অভিনয় করে বাজিমাত করেছেন বলিউড অভিনেতা টাইগার শ্রফ।

রেমো ডি’সুজা পরিচালিত সুপারহিরোর ছবি ‘ফ্ল্যাইং জেট’-এর কাজ নিয়ে এখন ব্যস্ত তিনি। এতে তার সহশিল্পী হিসেবে রয়েছেন জ্যাকলিন ফার্নান্দেজ। শোনা যাচ্ছে, আগামী মাসের শুরুতে এর দৃশ্যধারণের কাজ শেষ হয়ে যাবে।

অন্যদিকে, গুঞ্জন শোনা যাচ্ছে, রেমো ডি’সুজার পরিচালিত ‘এবিসিডি’ সিরিজের তৃতীয় কিস্তি ‘এবিসিডি থ্রি’তে দেখা যেতে পারে টাইগার শ্রফকে। এ বিষয়ে বলিউডের এই অভিনেতা বলেন, ‘রেমো স্যার আমাকে এখনও পর্যন্ত ছবিটির প্রস্তাব দেননি।

যদি এমন সুযোগ হয় তাহলে আমি অবশ্যই ছবিটির একটি অংশ হতে চাই। কে বা হতে চাইবেন না বলুন?

‘হিরোপান্তি’ ছবির মাধ্যমে বলিউডের পা রেখেছেন টাইগার। এরপর ‘বাঘি’র মাধ্যমে দর্শকদের মন জয় করে নিয়েছেন তিনি। ছবি দু’টি বক্স অফিসে ভালো ব্যবসা করেছে।

ছবিতে অভিনয় প্রসঙ্গে ২৬ বছর বয়সী এই তারকা বলেন, ‘প্রত্যেকেরই ভালো কাজের লোভ থাকে। সবাই কাজ করে সফলতা অর্জন করতে চায়। কিন্তু আমি খুব আনন্দিত ভক্তদের ভালোবাসা ও উৎসাহ পেয়ে। এ ছাড়া আমি চাই ‘বাঘি’র মতো ছবিগুলোর প্রস্তাব আমার কাছে বারবার আসুক।

সুভাষ ঘাইয়ের পরিচালনায় অভিনয় করার ইচ্ছা প্রকাশ করেছেন টাইগার। কারণ এই পরিচালকের হাত ধরেই বলিউডে পা রেখেছিলেন তার বাবা বলিউডের বর্ষীয়ান অভিনেতা জ্যাকি শ্রফ। কিন্তু এখনও পর্যন্ত সে সুযোগ হয়ে ওঠেনি।

Googleplus Pint
Mizu Ahmed
Posts 3837
Post Views 476