MysmsBD.ComLogin Sign Up

‘দিনশেষে গোল আমি করবোই’: শাকিব

In বিবিধ বিনোদন - Jun 23 at 5:49pm
‘দিনশেষে গোল আমি করবোই’: শাকিব

চিত্রনায়ক শাকিব খানের জন্য চলতি বছরের ঈদটা হতে যাচ্ছে একটু অন্যরকমই। অন্যান্যবার ঢাকাই ছবির জগতে নিজের একচ্ছত্র আধিপত্য থাকলেও এবার তার রাজত্বে ভাগ বসাতে আসছেন টালিগঞ্জের তারকা অভিনেতা জিৎ। ঈদে শাকিব খান-এর ‘শিকারি’র সঙ্গে টক্কর দিতে আসছে জিৎ গাঙ্গুলির ‘বাদশা’।
‘শিকারি’র মুক্তিকে সামনে রেখে বুধবার সন্ধ্যায় সাংবাদিকদের মুখোমুখি হলেন শাকিব খান। সেখানেই তিনি বললেন, প্রতিযোগিতা নিয়ে মাথা ঘামান না তিনি।

“একটা কথা আমি বলে এসেছি, আমি কখনোই কোনো কম্পিটিশনে যাইনি। স্কুলেও দৌড় প্রতিযোগিতায় অংশ নিতাম না, ক্যারিয়ারেও ওই রেসের মধ্যে কখনও যাইনি।”

তিনি আরও্র বলেন, “আমি শুধু ভাবি, আমার কাজটা আমি কিভাবে করবো। আমার অভিনয়কে আরও কত ভালভাবে স্ক্রিনে প্রেজেন্ট করবো, আমার অডিযেন্সের কাছে কিভাবে পৌঁছে দেব- এদিকেই আমি সবসময় দৃষ্টি রাখি। কে পড়ে গেল, কে উঠে গেল, কে এগিয়ে গেল, কে পিছিয়ে গেল- সেই হিসাব আমি আসলে কখনও করতে চাই না।”

তবে, টালি তারকাদের ভীড়ে বাজিমাৎ করবেন তিনিই, এমন আশাই শেষ পর‌্যন্ত প্রকাশ করলেন তিনি।

“আমি কতটা এগিয়ে গেলাম সেই হিসাবটাই আমি সবসময় করি। কারণ, দিন শেষে গোল আমি করবোই!”



‘শিকারি’তে শাকিব-এর বিপরীতে অভিনয় করেছেন ওপার বাংলার ‘মিষ্টি মেয়ে’ শ্রাবন্তী চট্টোপাধ্যায়। সিনেমার প্রচারে মঙ্গলবার সকালেই ঢাকায় উড়ে এসেছিলেন তিনি।
শ্রাবন্তীকে পাশে নিয়েই বুধবারের সংবাদ সম্মেলনে শাকিব আশা প্রকাশ করলেন, ভবিষ্যতে কেবল যৌথ প্রযোজনাতেই নয়, খাঁটি ঢাকাই সিনেমাতেও অভিনয় করবেন এই অভিনেত্রী।

শাকিব বলেন, “আমার নিজেস্ব প্রযোজনা প্রতিষ্ঠান থেকেও আমি কো-প্রোডাকশনের সিনেমা বানাতে চাই। সেই সঙ্গে লোকাল প্রোডাকশনের কাজ তো করবোই। সেইসব সিনেমায় আমি তো থাকবোই, আমি আশা রাখি শ্রাবন্তীও আবার আমার সঙ্গে কাজ করবেন। আমরা ওখানেও (টালিগঞ্জ) লোকাল প্রোডাকশনে কাজ করবো।”

যৌথ প্রযোজনার সিনেমার মাধ্যমেই প্রতিষ্ঠিত অভিনয়শিল্পীরা পায়ের তলায় মাটি খুঁজে পেয়েছিলেন বলেই মনে করেন শাকিব।

“এজন্যই তো কো-প্রোডাকশনে কাজ করা। যাতে, দুই বাংলার মেধার আদান-প্রদান সুন্দরভাবে হয়। আমাদের ফেরদৌস যেম একসময় ওখানে প্রচুর কাজ করেছেন। বুম্বাদাও (প্রসেনজিৎ) এখানে কাজ করেছেন। ঋতুপর্ণাও কাজ করেছেন, রচনা ব্যানার্জীও কাজ করেছেন। এভাবেই দুই বাংলার মানুষের কাছে তারা জনপ্রিয় হয়েছেন।”

এসকে মুভিজ ও জাজ মাল্টিমিডিয়ার যৌথ প্রযোজনায় ‘শিকারি’ বাংলাদেশে মুক্তি পাবে জুলাইয়ের প্রথম সপ্তাহেই। সিনেমাটি যৌথভাবে পরিচালনা করেছেন জয়দীপ মুখার্জী ও জাকির হোসেন সীমান্ত।

Googleplus Pint
Asifkhan Asif
Posts 1365
Post Views 569