MysmsBD.ComLogin Sign Up

সমালোচকদের কথার কড়া জবাব দিলেন আনুষ্কা

In বিবিধ বিনোদন - Jun 23 at 5:39pm
সমালোচকদের কথার কড়া জবাব দিলেন আনুষ্কা

আনুষ্কা শর্মা এতদিন সমালোচকদের কথার কোনো জবাব দেননি। ক্রিকেট মাঠে ভারত হেরে গেলেই সমালোচিত হতেন আনুষ্কা। তাকে অপয়া বলা হত। ভক্তদের এ হেন সমালোচনার জবাব এতদিন দেননি। কিন্তু এবার কাউকে ছেড়ে কথা বললেন না তিনি।

২০১৫ বিশ্বকাপ অনুষ্ঠিত হয়েছিল অস্ট্রেলিয়ায়। অজিদের বিরুদ্ধে বিরাট কোহলি দ্রুত ফিরে যেতেই ভারতের জয়ের আশা শেষ হয়ে যায়। তারপরে ভারতের প্রবল সমর্থকরা ধরে নেন টিম ইন্ডিয়ার পতনের জন্য দায়ী আনুষ্কাই। সোশ্যাল নেটওয়ার্কিং সাইটে আনুষ্কাকে প্রবল সমালোচনার মুখে পড়তে হয়। কলকাতায় এসে কোহলি উগড়ে দিয়ে গিয়েছিলেন ক্ষোভ।

ইদানীং আনুষ্কাকে আর ক্রিকেট মাঠে দেখা যায় না। কিন্তু এতোদিন মুখে কিছু না বললেও ভক্তদের সমালোচনার জবাব এবার দিয়েছেন আনুষ্কা।

এক সাক্ষাৎকারে আনুষ্কা বলেছেন, ‘‘আরো অনেক কারণেই আমাকে নিয়ে ট্রল করা হয়েছে। আমি এসব নিয়ে প্রতিক্রিয়া দেখাইনি। কাপুরুষদের নিয়ে কিছু বলার প্রয়োজন আছে বলে আমি মনে করিনা। বলতেও চাই না।

কম্পিউটারের সামনে বসে যারা দেশোদ্ধার করেন অথচ তারা নিজেদের নিয়েই সন্দিহান, নিজেদের ব্যাপারেই তাদের ধ্যান-ধারণা নেই, তাদের নিয়ে আমি কেন মন্তব্য করতে যাব। নিজেদের তারা নীচু মনে করেন। তাই বাকিদেরও নীচে নামিয়ে আনতে চান। এদের নিয়ে কী বলার থাকতে পারে!’’

এ হেন মানুষদের জন্য আনুষ্কার শুধু করুণাই হয় বলেও জানান তিনি।

Googleplus Pint
Mizu Ahmed
Posts 4156
Post Views 343