MysmsBD.ComLogin Sign Up

বরখাস্তের মুখে সালমান খান!

In বিবিধ বিনোদন - Jun 23 at 5:21pm
বরখাস্তের মুখে সালমান খান!

ধর্ষণ'-মন্তব্যের জের, রিও অলিম্পিকের গুডউইল অ্যাম্বাসাডরের পদ থেকে বাদ পড়তে পারেন বলিউড সুপার স্টার সালমান খান। সরকারি ভাবে এই ঘোষণা এখনো করা না হলেও কানাঘুসোয় এমনটাই শোনা যাচ্ছে। কোনো খেলার ট্রেনিং সেশনের সঙ্গে ধর্ষণের মতো ভয়ানক বিষয়কে জড়িয়ে দেয়া মোটেও ভালো চোখে দেখছে না ইন্ডিয়ান অলিম্পিক অ্যাসোসিয়েশন।

তার আগামী ছবি 'সুলতানে' কুস্তিগীরের ভূমিকায় দেখা যাবে সালমান খানকে। সেই ছবির জন্য রীতিমত কুস্তির প্রশিক্ষণ নিতে হয়েছে তাকে। সেই ট্রেনিং সেশন কেমন ছিল, সে বিষয়ে সাংবাদিকদের প্রশ্নের উত্তরে বিতর্কিত মন্তব্য করেন সালমান। ইন্টারন্যাশনাল ইন্ডিয়ান ফিল্ম অ্যাকাডেমি অ্যাওয়ার্ডস বা আইফা-য় যোগ দিতে যাওয়ার আগে সাংবাদিকদের প্রশ্নের উত্তরে ৫০ বছরের অভিনেতা জানান, রিং থেকে বেরনোর পর তার নিজেকে ধর্ষিত নারীর মতো লাগত।

এই মন্তব্যের প্রতিবাদে সরব হয়েছে সোশ্যাল মিডিয়া। ইন্ডিয়ান অলিম্পিক অ্যাসোসিয়েশনের জয়েন্ট সেক্রেটারি রাকেশ গুপ্তা জানিয়েছেন, "সালমান খানের কখনোই এই ধরনের উদাহরণ টানা উচিত হয়নি। তার ট্রেনিং সেশনকে ব্যাখ্যা করার জন্য অন্য কোনো শব্দ ব্যবহার করতে পারতেন। তিনি এ ভাবে ভারতীয় খেলাধুলোর ইমেজে আঘাত করেছেন। রিও অলিম্পিকে এর খারাপ প্রভাব পড়বে। গোটা দেশের ক্রীড়াজগতের সঙ্গে যুক্ত ব্যক্তিদের কাছে ভুল বার্তা পৌঁছবে।"

ধর্ষণ-মন্তব্যর জন্য প্রকাশ্যে সালমান খানকে ক্ষমা চাইতে হবে বলে আইওএ দাবি করবে বলে সূত্রের খবর। জুলাই-এর শেষ সপ্তাহে অলিম্পিকে ভারতের অংশগ্রহণকারীদের যে বিদায়-সংবর্ধনা জানানো হবে, সেই অনু্ষ্ঠানে আমন্ত্রিতদের তালিকা থেকে সালমান খানের নাম বাদ দেয়া হয়েছে বলেও বিশ্বস্ত সূত্রে খবর পাওয়া গেছে।

Googleplus Pint
Anik Sutradhar
Posts 7067
Post Views 326