MysmsBD.ComLogin Sign Up

Search Unlimited Music, Videos And Download Free @ Tube Downloader

সাকলাইনের ক্যারিয়ার সেরা বোলিং

In ক্রিকেট দুনিয়া - Jun 22 at 11:11pm
সাকলাইনের ক্যারিয়ার সেরা বোলিং

গত টি-টোয়েন্টি বিশ্বকাপে হঠাৎ করেই বাংলাদেশ জাতীয় দলে উড়িয়ে নেওয়া হয় সাকলাইন সজীবকে। কিন্তু ম্যাচে আশানুরূপ ফলাফল করতে না পাড়ায় সমালোচনার তোপে পড়তে হয় তাকে। তবে ঢাকা প্রিমিয়ার ডিভিশন ক্রিকেট লিগে ফিরেই নিজের জাত চেনালেন এ স্পিনার। প্রাইম ব্যাংকের বিপক্ষে গুরুত্বপূর্ণ ম্যাচে একাই সাত উইকেট তুলে নিয়েছেন তিনি।

বুধবার মিরপুর শেরে বাংলা স্টেডিয়ামে প্রাইম ব্যাংকের বিপক্ষে ৫৮ রান খরচায় ৭টি উইকেট নিয়েছেন সাকলাইন সজীব। লিস্ট ‘এ’ ক্রিকেটে বাংলাদেশি ক্রিকেটারদের দ্বিতীয় সেরা বোলিং সাফল্য। এর আগে ২০০৩ সালে ঢাকায় জিম্বাবুয়ে ‘এ’ দলের বিপক্ষে ১৭ রান খরচায় ৭ উইকেট নিয়েছিলেন আব্দুর রাজ্জাক।

এদিন উইকেট প্রাপ্তির শুরুটা করেন জনি তালুকদারকে বোল্ড করে। এরপর সোহানকে স্ট্যাম্পিংয়ের ফাঁদে ফেলেন সাকলাইন। এরপর ২৭তম ওভারের প্রথম দুই বলে মেহেদী মারুফ ও তাইবুরকে ফিরিয়ে হ্যাটট্রিকের সম্ভাবনা তৈরি করেছিলেন তিনি। তবে হ্যাটট্রিকটা রুখে দেন শুভাগত হোম।

এরপর ৩৩তম ওভারে আবারো হ্যাটট্রিকের সম্ভাবনা তৈরি করেন তিনি। ওভারের চতুর্থ ও পঞ্চম বলে রায়হান উদ্দিন ও রুবেল হোসেনের উইকেট তুলে নেন তিনি। এবার তাকে রুখে দেন প্রাইম ব্যাংকের লোয়ার অর্ডার ব্যাটসম্যান মনির হোসেন।

এরপর শেষ উইকেট হিসেবে তুলে নেন শুভাগত হোমের উইকেটটি। তবে দুর্ভাগ্য তার ইনজুরির কারণে ব্যাটিং করতে আসেননি নাজমুল হোসেন। তখন চার বল বাকি ছিল এ স্পিনারের। তাকে আউট করলে হয়তো ঢাকা লিগের সেরা বোলিং ফিগারের মালিক হলেও হতে পারতেন তিনি।

Googleplus Pint
Anik Sutradhar
Posts 6796
Post Views 641