MysmsBD.ComLogin Sign Up

Search Unlimited Music, Videos And Download Free @ Tube Downloader

জনবল নিচ্ছে ইউএসবাংলা এয়ারলাইনস

In বেসরকারি চাকরি - Jun 22 at 11:07pm
জনবল নিচ্ছে ইউএসবাংলা এয়ারলাইনস

বিমান সেবা প্রদানকারী প্রতিষ্ঠান ইউএসবাংলা এয়ারলাইনস জনবল নিয়োগের বিজ্ঞপ্তি প্রকাশ করেছে। চার ধরনের পদে জনবল নেওয়া হবে।

দেখে নিন আবেদনের জন্য বিস্তারিত :

সিনিয়র এক্সিকিউটিভ বা অ্যাসিস্ট্যান্ট ম্যানেজার- ক্যাটারিং
পদটিতে নিয়োগ দেওয়া হবে দুজন। যেকোনো বিষয় থেকে স্নাতকোত্তর পাস প্রার্থীরা আবেদন করতে পারবেন। তবে হোটেল ম্যানেজমেন্ট ও ট্যুরিজম থেকে স্নাতক এবং এমবিএ পাস প্রার্থীরা অগ্রাধিকার পাবেন। এ ছাড়া প্রার্থীদের এয়ারলাইনস বা কফিশপে দুই থেকে তিন বছর কাজের অভিজ্ঞতা থাকতে হবে। আবেদনের জন্য নির্ধারিত বয়স ২৮ থেকে ৩০ বছর। শুধু পুরুষ প্রার্থীরা আবেদন করতে পারবেন পদটিতে। অতিরিক্ত যোগ্যতা হিসেবে আবেদনকারীদের কম্পিউটার ও বাংলা-ইংরেজিতে যোগাযোগে দক্ষ হতে হবে। ঢাকার অভ্যন্তরে এ পদটিতে ২৮ জুন-২০১৬ তারিখ পর্যন্ত আবেদন করা যাবে।

ম্যানেজার- ক্যাটারিং
একজন নিয়োগ পাবেন এই পদে। যেকোনো বিষয় থেকে স্নাতক পাস প্রার্থীরা আবেদন করতে পারবেন। তবে হোটেল ম্যানেজমেন্ট ও ট্যুরিজম থেকে স্নাতক এবং এমবিএ পাস প্রার্থীরা অগ্রাধিকার পাবেন। এ ছাড়া এয়ারলাইনস বা ফাস্টফুড শপে পাঁচ থেকে সাত বছর কাজের অভিজ্ঞতা থাকতে হবে। শুধু ৩৫ থেকে ৪৫ বছরের পুরুষ প্রার্থীরা আবেদন করতে পারবেন পদটিতে। অতিরিক্ত যোগ্যতা হিসেবে আবেদনকারীদের কম্পিউটার ও বাংলা-ইংরেজিতে যোগাযোগে দক্ষ হতে হবে। ঢাকার অভ্যন্তরে এ পদটিতে আবেদন করা যাবে ২৮ জুন-২০১৬ তারিখ পর্যন্ত।

ক্যাপ্টেন (বোইং ৭৩৭-৮০০)
চুক্তির ভিত্তিতে ক্যাপ্টেন পদে নিয়োগ পাবেন ১৫ জন। পদটিতে আবেদনের জন্য এয়ারলাইনস চার থেকে পাঁচ বছর কাজের অভিজ্ঞতা থাকতে হবে। শুধু পুরুষ প্রার্থীরা আবেদন করতে পারবেন পদটিতে। রাজধানী ঢাকায় এ পদে আবেদন করা যাবে ২৬ জুন-২০১৬ তারিখ পর্যন্ত।

ফার্স্ট অফিসার
চুক্তিভিত্তিতে এ পদে নিয়োগ দেওয়া হবে ১৫ জন। আবেদন করতে পারবে সংশ্লিষ্ট কাজে দুই থেকে তিন বছরের অভিজ্ঞতাধারীরা। শুধু পুরুষ প্রার্থীরা পদটিতে আবেদন করতে পারবেন। রাজধানী ঢাকায় এ পদে আবেদন করা যাবে ২৬ জুন-২০১৬ তারিখ পর্যন্ত।

আবেদন প্রক্রিয়া
আগ্রহী প্রার্থীরা জীবনবৃত্তান্ত, ছবিসহ আবেদনপত্র পাঠাতে পারবেন ‘এইচআরডি, ইউএস-বাংলা এয়ারলাইনস, বাসা-৭৭, সোহরাওয়ার্দী এভিনিউ, বারিধারা কূটনৈতিক এলাকা, ঢাকা-১২১২’ ঠিকানায়। এ ছাড়া আবেদনপত্র ইমেইল করা যাবে [email protected] ঠিকানায়।

Googleplus Pint
Anik Sutradhar
Posts 6825
Post Views 376