MysmsBD.ComLogin Sign Up

[Trick] Uc Browser দিচ্ছে ৪০০০টাকা করে বিকাশে। বাংলাদেশ থেকে প্রথম থেকে ৪০০০ জন পাবে ৪০০০ টাকা করে ।

শাস্তি মেনে নিয়েছেন তামিম

In ক্রিকেট দুনিয়া - Jun 22 at 9:10pm
শাস্তি মেনে নিয়েছেন তামিম

ঢাকা প্রিমিয়ার ডিভিশন ক্রিকেট লিগে সুপার সিক্সের প্রথম ম্যাচে প্রাইম দোলেশ্বরের বিপক্ষে ম্যাচে আম্পায়ারদের সঙ্গে অসৌজন্যমূলক আচরণ করেছিলেন তামিম ইকবাল। যদিও সেদিন ম্যাচ শেষে ম্যাচ রেফারি তামিমের বিপক্ষে কোন অভিযোগই আনেনি। তবে টিভি ক্যামেরায় তার অকথ্য আচরণ ধরা পরায় পরবর্তীতে নতুন করে রিপোর্ট দিতে বাধ্য হন ম্যাচ রেফারি। তামিমের বিপক্ষেও অভিযোগ আনেন তিনি। সে অভিযোগের ভিত্তিতে এক ম্যাচের নিষেধাজ্ঞা ও এক লাখ টাকা জরিমানা করা হয় তামিমকে। সে শাস্তি মেনে নিয়েছেন বলে জানান তামিম।

বুধবার মিরপুর শের-ই-বাংলা স্টেডিয়ামে আবাহনী-প্রাইম ব্যাংকের ম্যাচ শেষে তামিম বলেন, ‘আমাকে যে শাস্তি দেয়া হয়েছে সেটা আমি গ্রহণ করলাম। আমার যে ভুল হয়েছে, সেটার জন্য আমার এই শাস্তি ঠিক; তাহলে আমি এই জিনিসটা সুন্দরভাবে গ্রহণ করলাম।’

বাংলাদেশ ক্রিকেটের অন্যতম জনপ্রিয় ক্রিকেটার তামিম। শুধু দেশের গণ্ডিই নয়, দেশের বাইরেও অনেক ভক্ত রয়েছে তার। তাই শুধু শাস্তিই মেনে নেননি তিনি। তার ভুল থেকে আগামীতে শিক্ষা নেয়ার কথাও জানান তিনি। আগামী প্রজন্মের জন্য নিজেকে একজন ভালো মানুষ হিসেবে প্রতিষ্ঠা করতে চান এ ড্যাসিং ওপেনার।

‘শাস্তি শুধু গ্রহণ করাই না এই শাস্তি থেকে শিক্ষা নেয়া উচিত। অনেক আগেই বলেছিলাম অনেক ছেলে আমাকে ফলো করে অথবা আমার খেলা পছন্দ করে। সবচেয়ে আগে আমাকে মানুষ হিসেবে ভালো হতে হবে। যেই ভুলটা আমি করেছি সেই ভুলটা যদি আমি না করি তাহলে ভালো মানুষ হিসেবে ও ভালো ক্রিকেটার হিসেবে আমি পরিচিতি পাবো।’

উল্লেখ্য, গত ১২ জুন দোলেশ্বরের ইনিংসের ১৫.৪ ওভারে সাকলাইন সজীবের বলে ব্যাট করছিলেন রকিবুল হাসান । এ সময় একটি স্ট্যাম্পিংয়ের আবেদনে সাড়া না দিলে ক্ষিপ্ত হয়ে ওঠে আবাহনী শিবির। আম্পায়ারদের সে সিদ্ধান্ত মেনে নিতে পারেননি তামিম। ফিল্ড আম্পায়ার গাজী সোহেল ও তানভির হায়দারকে প্রকাশ্যে গালিগালাজ করেন তামিমসহ আবাহনীর সমর্থকরা।

[Trick] Uc Browser দিচ্ছে ৪০০০ টাকা করে বিকাশে। বাংলাদেশ থেকে প্রথম থেকে ৪০০০ জন পাবে ৪০০০ টাকা করে ।

Googleplus Pint
Anik Sutradhar
Posts 6902
Post Views 613