MysmsBD.ComLogin Sign Up

আবারো মোশাররফ করিমের নায়িকা মৌসুমী!

In সিনেমা জগৎ - Jun 22 at 7:46pm
আবারো মোশাররফ করিমের নায়িকা মৌসুমী!

বাংলাদেশের চলচ্চিত্রের জনপ্রিয় নায়িকাদের একজন মৌসুমী। সম্প্রতি নতুন একটি ছবিতে কাজ শুরু করতে যাচ্ছেন তিনি। ছবির নাম 'বাসর হবে মাটির ঘরে'।

শাহ মো. সংগ্রাম পরিচালিত এ ছবির কাজ শিগগিরই শুরু হবে বলে জানিয়েছেন ছবির নির্মাতা।

ছবিটিতে মৌসুমীকে জনপ্রিয় অভিনেতা মোশাররফ করিমের বিপরীতে অভিনয় করতে দেখা যাবে। এরই মধ্যে এ ছবির গানের রেকর্ডিংয়ের কাজ শুরু হয়েছে।

সম্প্রতি রুনা লায়লা ও সুবীর নন্দী এ ছবির জন্য একটি গান গেয়েছেন। আলাউদ্দিন আলীর সংগীত পরিচালনায় গানটি লিখেছেন সব্যসাচী লেখক সৈয়দ শামসুল হক।

ছবিটি নিয়ে পরিচালক শাহ মো. সংগ্রাম বলেন, এ ছবির জন্য মোট তিনটি গানের রেকর্ড সম্পন্ন হয়েছে। রুনা আপা ও সুবীর দার গানটি লিখেছেন সৈয়দ শামসুল হক।

চমৎকার লিখেছেন তিনি। আমি ঈদের পর ছবির কাজ শুরু করার পরিকল্পনা করছি। মোশাররফ করিমের সঙ্গে শিডিউল নিয়ে কথা হয়েছে। ঈদের পর সময় দেবেন তিনি।

তিনি আরও বলেন, ছবির কাহিনীতে মোশাররফ করিমের চরিত্রটি পতিতালয়ের মদ বিক্রেতা এবং মৌসুমীকে একজন পতিতার চরিত্রে অভিনয় করতে দেখবেন দর্শকরা। চ্যালেঞ্জিং দুটি চরিত্র। আশা করি, সবার পছন্দ হবে।

মৌসুমী এ ছবিটি নিয়ে বলেন, অনেক আগেই ছবিতে চুক্তিবদ্ধ হয়েছি। এখন শুটিংয়ের তারিখ ফাইনাল করছেন পরিচালক। ঈদের পর ছবির কাজ শুরু হবে বলে জানিয়েছেন তিনি।

Googleplus Pint
Noyon Khan
Posts 3489
Post Views 448