MysmsBD.ComLogin Sign Up

[Trick] Uc Browser দিচ্ছে ৪০০০টাকা করে বিকাশে। বাংলাদেশ থেকে প্রথম থেকে ৪০০০ জন পাবে ৪০০০ টাকা করে ।

সালমানের ‘ধর্ষিতা’ বিতর্কে মুখ খুললেন অনুরাগ কাশ্যপ

In বিবিধ বিনোদন - Jun 22 at 7:19pm
সালমানের ‘ধর্ষিতা’ বিতর্কে মুখ খুললেন অনুরাগ কাশ্যপ

সুলতান’ ছবির জন্য ছবির অভিনেতা সালমান খানকে নাকি দিনে ছ’ঘণ্টা শুটিং করতে হত। শুটিংয়ের পর সালমান এতটাই ক্লান্ত হয় যেতেন, নিজেকে তার ‘ধর্ষিতা’ বলে মনে হত। এক সাক্ষাৎকারে এমন মন্তব্য করেছিলেন সালমান। ওদিকে নির্মাতা অনুরাগ কাশ্যপ বিষয়টি নিয়ে মুখ খুলেছেন।

তিনি জানিয়েছেন, ‘এটা খুব দুঃখজনক। সালমানের মতো মানুষ এমন কথা বলবেন, তা ভাবা যায় না। একেবারেই নির্বোধের মতো কথা বলেছেন তিনি।’

তবে অনুরাগ এখানেই থামেননি। যেই সাংবাদিক সালমানের সাক্ষাৎকার নিয়েছিলেন, তাকেও একহাত নেন। বলেন, সালমানের এমন তুলনার পর সেই সাংবাদিকই বা হাসলেন কিভাব! তার উচিত ছিল সালমানকে পালটা প্রশ্ন করা। নিশ্চয়ই তার মাথার মধ্যে চলছিল, ‘আমি একটা হেডলাইন পেয়েছি।’

আর সালমানের এমন মন্তব্যের পর থেকেই বিতর্ক উঠতে শুরু করে। সোশাল সাইট থেকে জাতীয় মহিলা কমিশন, সবাই তাকে প্রকাশ্যে ক্ষমা চাওয়ার কথা বলে। এই মন্তব্যের জন্য ক্ষমা চেয়েছেন সালমান খানের বাবা সেলিম খান।

সেলিম খান জানিয়েছেন, সালমান ও তার পরিবারের হয়ে ক্ষমা চাইছেন তিনি। এই ক্ষমার অযোগ্য মন্তব্যের জন্য একমাত্র ক্ষমাই করা যায় বলে জানিয়েছেন তিনি। কিন্তু সালমানের এমন মন্তব্যের জন্য বাবা সেলিম খান ক্ষমা চাইলেও এখনও চুপ সালমান।

ওদিকে একটি অনুষ্ঠানে তার ভাই আরবাজ খানকে বিষয়টি নিয়ে প্রশ্ন করা হলে সেখানেই আরবাজ বলেন, সালমান যা বলেছেন, তার যদি মনে হয় তার এই নিয়ে কথা বলা প্রয়োজন, অবশ্যই তিনি তা বুঝিয়ে বলবেন।

আরবাজ জানিয়েছেন, সালমানের ইঙ্গিত খারাপ ছিল না। কেউ কখনও এমন কোনও কথা বলেন, যা নিতান্তই বলে ফেলেন। তাতে খারাপ ইঙ্গিত থাকে না। সালমানের ক্ষেত্রেও তাই হয়েছে। তারপর সাংবাদিকদের তিনি বলেন, ‘যদি আপনারা বেশি স্পর্শকাতর হন, তাহলে যেকোন ইস্যু নিয়েই আপনারা বিতর্ক তৈরি করবেন।’

সালমান যে তুলনাটি টেনেছেন, তা উচিত নয়। এ কথা সালমান নিশ্চয়ই বুঝতে পারবেন এবং তারপর বুঝিয়েও বলবেন বলে জানিয়েছেন আরবাজ। আর তারপর যদি তিনি মনে করেন, এর জন্য ক্ষমা চাওয়া উচিত, তাও চাইবেন।

[Trick] Uc Browser দিচ্ছে ৪০০০ টাকা করে বিকাশে। বাংলাদেশ থেকে প্রথম থেকে ৪০০০ জন পাবে ৪০০০ টাকা করে ।

Googleplus Pint
Anik Sutradhar
Posts 6877
Post Views 379