MysmsBD.ComLogin Sign Up

Search Unlimited Music, Videos And Download Free @ Tube Downloader

তামিম এক ম্যাচ নিষিদ্ধ, গুনলেন জরিমানাও

In ক্রিকেট দুনিয়া - Jun 22 at 5:27pm
তামিম এক ম্যাচ নিষিদ্ধ, গুনলেন জরিমানাও

ওয়ালটন ঢাকা প্রিমিয়ার ক্রিকেট লিগে আম্পায়ারদের সঙ্গে অসদাচরণের দায়ে তামিম ইকবালকে এক ম্যাচ নিষিদ্ধ ও এক লাখ টাকা জরিমানা করা হয়েছে। ২০ হাজার টাকা জরিমানা করা হয়েছে নাসির হোসেনকে।

ঘটনাটা সুপার লিগে আবাহনী-প্রাইম দোলেশ্বর ম্যাচে। বিকেএসপিতে বৃষ্টিতে ৪৫ ওভারে নেমে আসা ম্যাচে আবাহনীকে ১৯১ রানে বেঁধে ফেলে দোলেশ্বর। ঘটনার সূত্রপাত দোলেশ্বর ইনিংসের ষোড়শ ওভারে।

সাকলাইন সজীবের বলে একটি স্টাম্পিংয়ের আবেদনে সাড়া না দেওয়ার প্রেক্ষিতে আম্পায়ারদের সঙ্গে তুমুল তর্ক হয় আবাহনীর ক্রিকেটারদের। সবচেয়ে বেশি উত্তেজিত হয়ে ওঠেন তামিম। মাঠের বাইরে থেকে আবাহনীর সমর্থকরাও আম্পায়ারদের গালিগালাজ ও হুমকি-ধামকি দেন।

এক পর্যায়ে ম্যাচ রেফারি মন্টু দত্তর সঙ্গে আলাপ করেই মাঠ ছেড়ে আসেন মাঠের দুই আম্পায়ার। পরে ডাকওয়ার্থ-লুইস পদ্ধতিতে দোলেশ্বরের সামনে নতুন লক্ষ্য নির্ধারিত হলে খেলতে অস্বীকৃতি জানায় তারা। স্থগিত করা হয় ম্যাচ।

আম্পায়ারদের সঙ্গে অসদাচরণের অপরাধ মঙ্গলবার ওই ম্যাচ নিয়ে গঠিত কমিটির কাছে স্বীকার করেন তামিম। সেই অপরাধে বুধবার তামিমকে এক ম্যাচ নিষিদ্ধ ও এক লাখ টাকা জরিমানা করেছে বিসিবি। একই অপরাধে দোলেশ্বরের অলরাউন্ডার নাসিরকে জরিমানা করা হয়েছে ২০ হাজার টাকা।

Googleplus Pint
Anik Sutradhar
Posts 6762
Post Views 373