MysmsBD.ComLogin Sign Up

চঞ্চলময় ঈদের নাটকে চঞ্চল চৌধুরি!!

In নাটক ও টেলিফিল্ম - Jun 22 at 2:28pm
চঞ্চলময় ঈদের নাটকে চঞ্চল চৌধুরি!!

মাত্র এক সপ্তাহের ঈদ উৎসবের জন্য একসঙ্গে ছয়টি ধারাবাহিকে অভিনয়! এরসঙ্গে রয়েছে প্রায় হাফ ডজন বিশেষ খন্ড নাটক-টেলিছবি। মোট মিলিয়ে একটু অসম্ভব মনে হলেও- অভিনেতা চঞ্চল চৌধুরীর বেলায় এমনটাই ঘটছে এবারের ঈদে। চঞ্চলময় হচ্ছে ঈদ নাটক।

চঞ্চল চৌধুরী।

অতীত তথ্য মতে এবারই প্রথম কোনও অভিনেতা ঈদের ছয়টি ছয় পর্বের ধারাবাহিক নাটকে অভিনয় করেছেন। নাটকগুলো হচ্ছে সালাহউদ্দিন লাভলুর ‘ইতি মির্জাফর’ ও ‘লাভ মানে ভালোবাসা’। এছাড়া মাহফুজ আহমেদের নির্দেশনায় শুটিং চলছে ‘ইজম আনলিমিটেড’। এছাড়া চঞ্চল শেষ করেছেন অনিমেষ আইচের ‘অশ্বডিম্ব’, মাসুদ সেজানের ‘ওয়াও ফ্যান্টাসি’ ও চন্দন চৌধুরীর ‘চাল্লু মামার চাল্লু ভাগ্নে’ শিরোনামে ঈদ ধারাবাহিকের কাজ।

চঞ্চলের দাবি, প্রতিটি নাটকেই ভিন্ন ভিন্ন চরিত্রে দেখা যাবে তাকে। তিনি বলেন, ‘৬টি ধারাবাহিকের পাশাপাশি এবারের ঈদে গিয়াস উদ্দিন সেলিমসহ বেশ কজন নাট্যনির্মাতার নির্দেশনায় খণ্ড নাটকেও কাজ করেছি। সবগুলো নাটক নিয়েই আমি দারুণ আশাবাদী। একেকটার গল্প একেকরকম। বৈচিত্র্য পাবেন দর্শক। আশা করি সবার ভালো লাগবে।’
এদিকে গত তিন মাসে আফজাল হোসেন, অমিতাভ রেজাসহ আরও দুজন নির্মাতার নির্দেশনায় নতুন পাঁচটি বিজ্ঞাপনের মডেল হয়েছেন চঞ্চল চৌধুরী।

এরসঙ্গে তার নতুন চলচ্চিত্র অমিতাভ রেজা পরিচালিত ‘আয়নাবাজি’ নিয়ে উচ্ছ্বাসতো রয়েছেই। ছবিটি সর্বশেষ কান ফিল্ম ফেস্টিভ্যাল-এর বানিজ্যিক অংশে প্রদর্শিত হয়েছে। আসছে আগস্ট মাসে এটি সারা দেশে মুক্তি পাওয়ার কথা রয়েছে।
চঞ্চল বলেন, ‘মনে হচ্ছে আমি প্রচুর কাজ করছি। নাটক-বিজ্ঞাপন-ছবি, সবই করছি দুই হাতে। বিষয়টা কিন্তু তেমন কিছু নয়। আমার প্রতিটি কাজের পেছনেই রয়েছে স্পষ্ট যুক্তি। আমি বরাবরই চাই নিজেকে নতুন নতুন অবয়বে মেলে ধরতে। সেটাই করার চেষ্টা করছি।’

Googleplus Pint
Asifkhan Asif
Posts 1372
Post Views 296