MysmsBD.ComLogin Sign Up

Search Unlimited Music, Videos And Download Free @ Tube Downloader

ইউটিউবে রোম্যান্সের ঝড় তুললেন জিৎ-ফারিয়া!

In সিনেমা জগৎ - Jun 22 at 3:43am
ইউটিউবে রোম্যান্সের ঝড় তুললেন জিৎ-ফারিয়া!

নাচ-গান-অ্যাকশন আর চমৎকার ডায়ালগে টলিউডের আগামীর মশালাদার ছবি ‘ডন বাদশা’। আর সঙ্গে অবশ্যই থাকছে রোম্যান্স। ফাটাফাটি অ্যাকশন সিকোয়েন্স থাকলেও ‘ডন বাদশা’র স্ক্রিন থেকে চুঁইয়ে পড়বে রোম্যান্স।

তা অবশ্য ছবির রোম্যান্টিক গান ‘প্রিয়া তোরে বিনা’ মুক্তির পরই, বেশ-ভালভাবে টের পাওয়া যাচ্ছে। গানটি মুক্তির সঙ্গে সঙ্গে যেন ইউটিউবে রোম্যান্সের ঝড় তুলে দিয়েছেন জিৎ ও নুসরাত ফারিয়া।

‘প্রিয়া তোরে বিনা’ গানে সুর দিয়েছে শবাব হাসমি। গোটা গানের শুটিং হয়েছে বিদেশে। এই ঈদে মুক্তি পেতে চলেছে জিৎ- ফারিয়ার আগামী ছবি ‘ডন বাদশা।

যেখানে প্রথমবার একসঙ্গে অভিনয় করতে দেখা যাবে টলিউডের হিরো জিৎ ও ঢাকাই সিনেমার অভিনেত্রী নুসরাত ফারিয়াকে। আর এই ছবিটি দেখা যাবে এসকে মুভিজ ব্যানারে। কিছুদিন আগেই ইউটিউবে মুক্তি পেয়েছে ‘ডন বাদশা’ টিজার। যা দেখাবর পর রীতিমতো উচ্ছ্বসিত জিৎ-ফারিয়ার ভক্তরা।

শুটিংয়ের পাশাপাশি বাংলার ‘বিগ-বস সিজন টু ব্যাটা দুমুখো’র সঞ্চালনায় ব্যস্ত এখন জিৎ। এছাড়া খুব শিগগিরি শুরু হতে চলেছে জিৎ-এর নতুন সিনেমা ‘অভিমান’। পুজার জন্য তৈরি হচ্ছে রাজ চক্রবর্তী। ‘অভিমান’ তারই প্রস্তুতটি।

চমক জিৎ-এর দুই অবতার। রয়েছে জিৎ-এর দুই নায়িকা সায়ন্তিকা ও শুভশ্রী। তবে চিত্রনাট্য কী? এ-সম্পর্কে মুখে কুলুপ এঁটেছেন পরিচালক সহ অভিনেতা-অভিনেত্রীরা।

এখনই কিছু জানাতে চাইছেন না তারা। আসলে চমকটা ধরে রাখতে চাইছেন। আস্তে আস্তে নাকি ছবির পরত দর্শকদের সামনে খুলবেন পরিচালক।

Googleplus Pint
Noyon Khan
Posts 3351
Post Views 1046