MysmsBD.ComLogin Sign Up

Search Unlimited Music, Videos And Download Free @ Tube Downloader

প্রথমবার অনুরূপ আইচ এর গানে ফাহিম ফয়সাল!

In মিউজিক ক্যাফে - Jun 21 at 10:35pm
প্রথমবার অনুরূপ আইচ এর গানে ফাহিম ফয়সাল!

অসংখ্য জনপ্রিয় গানের গীতিকবি অনুরূপ আইচ। যিনি একাধারে লেখক, গীতিকবি ও সাংবাদিক। এবার স্বনামধন্য এই গীতিকবির গানে প্রথমবারের মত কন্ঠ দিলেন শিল্পী ও সুরকার ফাহিম ফয়সাল।

আসন্ন ঈদে অডিও প্রযোজনা প্রতিষ্ঠান জি-সিরিজ থেকে প্রকাশিতব্য ‘অনুরূপ আইচ এর গান’ অ্যালবামের ‘মিশে আছো আমাতে’ শিরেনামের গানটিতে সুর করে কন্ঠ দিয়েছেন তিনি।

এই প্রসঙ্গে অনুরূপ আইচ বলেন, ফাহিম ফয়সাল আমার খুব কাছের ছোটভাই। আমাদের সম্পর্ক দীর্ঘদিনের হলেও এর আগে কোন গানের কাজ করা হয়নি। ফয়সালের গায়কী ও সুর অসাধারণ। ওর সুর ও কন্ঠে নীলচে আকাশ গানটি শুনে আমার ভীষণ ভালো লেগেছে। তার গান ভালো লাগায় ও ভরাট কন্ঠের অধিকারী হওয়ায় আমার এই অ্যালবামে তাকে নিয়ে কাজ করেছি। মিশে আছো আমাতে গানটির সুর করার পাশাপাশি ও দারুন গেয়েছে।

আর আমি বিশেষভাবে ধন্যবাদ জানাই, জি-সিরিজের কর্ণধার নাজমুল হক ভুঁইয়া খালেদ ভাইকে। তিনি আমার কাছ থেকে তারকা শিল্পীর গান চান নি। চেয়েছেন কিছু ভালো বাংলা গান। এবং আমার কাজে শতভাগ স্বাধীনতা দিয়েছেন।

ফাহিম ফয়সাল বলেন, আমি সবসময় গানের বাণীকে প্রাধান্য দিয়ে গান করে থাকি। আমার কাছে গানের সংখ্যার চেয়ে মানের গুরুত্ব অনেক বেশি। অনুরূপ আইচ দাদার গানের বাণী বেশ সমৃদ্ধ। তাই অনেক আগে থেকেই ইচ্ছে ছিলো দাদার গানে কন্ঠ দেয়ার। কিন্তু এতদিন তা পূরণ না হলেও অবশেষে তা হলো। আমার বিশ্বাস গানটি শুনে শ্রোতারা তৃপ্ত হবেন। আর খুব শিঘ্রই গানটির ভিডিও দর্শক-শ্রোতারা দেখতে পাবেন।

মোট আটটি গান নিয়ে সাজানো এ অ্যালবামের সবকটি গান লিখেছেন অনুরূপ আইচ। মিশে আছো আমাতে গানটির সংগীতায়োজন করেছেন সারোয়ার।

Googleplus Pint
Noyon Khan
Posts 3343
Post Views 100