MysmsBD.ComLogin Sign Up

হকিতে আবাহনীর কাছে মোহামেডানের হার!

In অনান্য খেলা - Jun 21 at 9:23pm
হকিতে আবাহনীর কাছে মোহামেডানের হার!

প্রিমিয়ার ভিডিশিন হকির লিগে দুই ঐতিহ্যবাহী দলের দ্বৈরথে জিতেছে আবাহনী লিমিটেড। মোহামেডান স্পোর্টিং ক্লাবকে ৪-২ গোলে হারিয়েছে তারা।

মওলানা ভাসানী জাতীয় হকি স্টেডিয়ামে মঙ্গলবার এগিয়ে যাওয়ার প্রথম সুযোগটি পায় মোহামেডান। কিন্তু পঞ্চম মিনিটে পেনাল্টি কর্নার থেকে সালমান হোসেনের হিট গোল লাইন থেকে ফেরান আবাহনীর পাকিস্তানি ডিফেন্ডার কাশিফ আলি।

চতুর্দশ মিনিটে আরেকটি ভালো সুযোগ নষ্ট হয় মোহামেডানের। অধিনায়ক রাসেল মাহমুদ জিমির বাড়ানো বল সুবিধাজনক জায়গায় পেয়েও লক্ষ্যভেদ করতে পারেননি ওমর ভুট্টো।

২০তম মিনিটে পাওয়া পেনাল্টি কর্নার কাজে লাগিয়ে আবাহনীকে এগিয়ে নেন কাশিফ আলি। শাফকাত রসুলের পুশ, বিপ্লবের স্টপ থেকে গোল করেন পাকিস্তানের এই খেলোয়াড়। সাত মিনিট পর রাজিব দাসের গোলে ব্যবধান দ্বিগুণ করে নেয় আবাহনী।

দ্বিতীয়ার্ধে সালমানের বাড়ানো বলে জিমির লক্ষ্যভেদে থেকে ম্যাচে ফেরে মোহামেডান। কিন্তু ৪৭তম মিনিটে কোণাকুণি শটে লক্ষ্যভেদ করে আবাহনীকে জয়ের পথে রাখেন রসুল।

৬২ মিনিটে পেনাল্টি থেকে দ্বিতীয় গোলটি পায় মোহামেডান। আবাহনীর ডিফেন্ডার বিপ্লব মশিউর রহমান ফিরোজকে বক্সের মধ্যে ফেলে দিলে পেনাল্টি পায় মোহামেডান; স্পট কিক থেকে সহজে অসীম গোপকে পরাস্ত করেন মোহাম্মদ ইমরান।

তিন মিনিট পর স্কোরলাইন ৪-২ করে আবাহনীর জয় মোটামুটি নিশ্চিত করে ফেলেন রজিব। শেষ দিকে বেশ কিছু আক্রমণ করলেও মোহামেডান ম্যাচে ফেরা গোলের দেখা পায়নি।

এ জয়ে লিগ শিরোপার দৌড়ে টিকে থাকল আবাহনী; ১২ ম্যাচে নয় জয় ও দুই ড্রয়ে ২৯ পয়েন্ট তাদের। আট জয়, দুটি করে ড্র ও হারে পাওয়া ২৬ পয়েন্ট নিয়ে চতুর্থ মোহামেডান। ৩৪ পয়েন্ট নিয়ে ঊষা ক্রীড়া চক্র শীর্ষে আর ৩১ পয়েন্ট নিয়ে মেরিনার ইয়াংস দ্বিতীয় স্থানে রয়েছে।

Googleplus Pint
Noyon Khan
Posts 3543
Post Views 78