MysmsBD.ComLogin Sign Up

Search Unlimited Music, Videos And Download Free @ Tube Downloader

হাতুরুসিংহের বেতন কত, শুনলে চমকে যাবেন!

In ক্রিকেট দুনিয়া - Jun 21 at 9:17pm
হাতুরুসিংহের বেতন কত, শুনলে চমকে যাবেন!

২০১৯ বিশ্বকাপ পর্যন্ত চুক্তির মেয়াদ বাড়ানো হয়েছে প্রধান কোচসহ প্রায় সব কোচিং স্টাফের। গত দুই বছরে বাংলাদেশ দল চমৎকার পারফরম্যান্স দেখানোয় রোববার সভা শেষে সংবাদ সম্মেলনে বিসিবির ঘোষণাটা প্রত্যাশিতই ছিল।

নাজমুল হাসান জানান, জাতীয় দলের কোচ চন্দিকা হাতুরুসিংহে ও অন্যান্য যেই কোচ আছে তাদের চুক্তি বাড়ানো হয়েছে। ২০১৯ বিশ্বকাপ পর্যন্ত আমরা তাদেরকে নিয়োগ দিয়েছি।

তবে মেয়াদ বাড়ানোর সঙ্গে বেতন বেড়েছে প্রধান কোচ হাতুরুসিংহের। তাই এই কোচের বেতনের পরিমাণ শুনলে হয়তো চমকেই যেতে পারেন। আগের থেকে ১৫ শতাংশ বেতন বাড়ানো হয়েছে। চান্দিকা হাতুরুসিংহ বাংলাদেশের কোচের দায়িত্ব পালন করে আসছেন মাসিক ২২ হাজার মার্কিন ডলারে।

রোববার বিসিবির মিটিং এর পর এখন তা হয়েছে ২৫,৩০০ ডলার। যা বাংলাদেশি টাকায় প্রায় ২০ লক্ষ। এছাড়া কোচের পাশাপাশি মাশরাফি বিন মুর্তজাদের নির্বাচকের দায়িত্বও পালন করবেন তিনি।

বাংলাদেশ জাতীয় দলের কোচ হিসেবে চান্দিকা হাতুরুসিংহে দায়িত্ব নেন ২০১৪ সালে। তার আমলেই বাংলাদেশ প্রথমবারের মতো একদিনের ক্রিকেট বিশ্বকাপের কোয়ার্টার ফাইনালে খেলে, পাকিস্তান, ভারতে ও দক্ষিণ আফ্রিকার বিপক্ষে সিরিজ জয় করে।

এছাড়া টি-টুয়েন্টিতেও ভালো করে বাংলাদেশ। ২০১৫ সালের টি-টুয়েন্টি এশিয়া কাপে ফাইনাল খেলে বাংলাদেশ।

Googleplus Pint
Noyon Khan
Posts 3343
Post Views 1103