MysmsBD.ComLogin Sign Up

ইশান্তের বাগদান ও রোহিতের খোঁচা!

In খেলাধুলার বিবিধ - Jun 21 at 4:19pm
ইশান্তের বাগদান ও রোহিতের খোঁচা!

ইশান্ত শর্মা আর একা নন এখন। ভারতের এই দীর্ঘদেহী ফাস্ট বোলার বাগদান সেরে নিয়েছেন সম্প্রতি। সেই শুভ কাজের ছবিও আপলোড করেছেন টুইটারে। তার সতীর্থ রোহিত শর্মা অন্যদের মতো শুভেচ্ছা জানিয়েছেন ইশান্তকে। কিন্তু সেই সাথে বাগদানের সময়ও চুল না কাটানোয় খোঁচা দিয়েছেন।

এই বছর যুবরাজ সিং বাগদান সেরেছেন বলিউড অভিনেত্রী প্রেমিকা হ্যাজেল কিচের সাথে। রবিন্দ্র জাদেজাও বাগদান সেরেছেন। বছরের তৃতীয় জাতীয় ক্রিকেটার হিসেবে সেই কাজটি করলেন ইশান্ত। তার জীবনের সাথী প্রতিমা সিং। তিনিও একজন খেলোয়াড়। তবে খেলাটা ভিন্ন। প্রতিমা ভারতের জাতীয় বাস্কেটবল দলের একজন সদস্য। ইশান্ত তার বাগদানের ছবি প্রকাশ করে লিখেছেন, "আমার জীবনে আসার জন্য ও জীবনটাকে অর্থপূর্ণ করে তোলার জন্য তোমাকে ধন্যবাদ প্রতিমা।"

এই ছবি নিজের টুইটার অ্যাকাউন্টে প্রকাশ করেছেন রোহিতও। ওয়ানডেতে দুটি ডাবল সেঞ্চুরি করা একমাত্র ব্যাটসম্যান সম্প্রতি মোনাকোয় হানিমুন করে ফিরেছেন। ইশান্তকে শুভেচ্ছার পাশাপাশি তার খোঁচাও আছে, "আমাদের ক্লাবে তোমাদের দুজনকে স্বাগত। তবে আজকের দিনটাতে অন্তত চুল কেটে নিতে পারতে!" ইশান্তের লম্বা চুল। সেটিকে পনিটেল করে রাখেন। বাগদানের ছবিতেও চুল বাঁধা।

Googleplus Pint
Mizu Ahmed
Posts 4156
Post Views 397