MysmsBD.ComLogin Sign Up

Search Unlimited Music, Videos And Download Free @ Tube Downloader

একি বললেন সালমান!

In সিনেমা জগৎ - Jun 21 at 12:51pm
একি বললেন সালমান!

বেফাঁস কথাবার্তা বলে বহুবার সমালোচিত হয়েছেন বলিউড অভিনেতা সালমান খান। তবে এবারের বক্তব্য অন্যগুলোকে ছাড়িয়ে গেছে। নিজেকে ধর্ষণের​ শিকার নারীর সঙ্গে তুলনা করেছেন এই অভিনেতা।

‘সুলতান’-এর কুস্তি প্রশিক্ষণ নেওয়ার পর নাকি ভীষণ ক্লান্ত হয়ে পড়তেন তিনি। আর এই শারীরিক অবস্থাকে ধর্ষণের শিকার নারীর শারীরিক অবস্থার সঙ্গে তুলনা করেছেন সালমান। ‘বাজরাঙ্গি’ তারকার এমন মন্তব্য এরই মধ্যে সামাজিক যোগাযোগমাধ্যমে সমালোচনার ঝড় উঠেছে।

গতকাল সালমানের এই বিতর্কিত বক্তব্য প্রকাশ পাওয়ার পর থেকেই টুইটারে ক্ষোভ প্রকাশ করেছেন অনেকে। ধর্ষণ বিষয়টাকে হাসি–তামাশার বস্তু হিসেবে দেখার জন্য তাকে ক্ষমা চাওয়ার আহ্বানও জানিয়েছেন কয়েকজন। তবে ‘ভাইজান’ সালমানের কিছু ভক্ত আবার বিষয়টাকে সরলভাবেই নিয়েছেন। তাদের মনে হয়েছে, সালমান খারাপ ভেবে কিছু বলেননি। তিনি যা বোঝাতে চেয়েছেন, সেখানে নারীদের ছোট করার মতো কোনো বিষয় নেই।

‘সুলতান’ ছবির কুস্তি প্রশিক্ষণের সময় সালমানকে যেমন কঠোর পরিশ্রম করতে হয়েছে, তেমনি এর শুটিংও ছিল প্রচণ্ড কষ্টসাধ্য। কখনো টানা ছয় ঘণ্টা কুস্তির অভিনয়ও করতে হয়েছে তাকে, যা নাকি বাস্তবে কুস্তি করার চেয়েও কঠিন। শুটিংয়ের পর তিনি কতটা ক্লান্ত হয়ে পড়তেন, তা বোঝানোর জন্য বলেন, ‘কুস্তির দৃশ্যের শুটিং শেষে বের হয়ে আসার সময় নিজেকে ধর্ষণের শিকার নারীর মতো মনে হতো। আমি তখন সোজা হয়ে হাঁটতেও পারতাম না।’ তবে, ভক্তরা বললেই তো আর হবে না এখন এই বক্তব্য পরিষ্কার করতে হবে খোদ সালমানকেই। সূত্র: এনডিটিভি

Googleplus Pint
Mizu Ahmed
Posts 3916
Post Views 562