MysmsBD.ComLogin Sign Up

[Trick] Uc Browser দিচ্ছে ৪০০০টাকা করে বিকাশে। বাংলাদেশ থেকে প্রথম থেকে ৪০০০ জন পাবে ৪০০০ টাকা করে ।

ট্রাম্পকে গুলি করে হত্যাচেষ্টা, ব্রিটিশ তরুণ আটক

In আন্তর্জাতিক - Jun 21 at 9:57am
ট্রাম্পকে গুলি করে হত্যাচেষ্টা, ব্রিটিশ তরুণ আটক

আসন্ন মার্কিন প্রেসিডেন্ট নির্বাচনে রিপাবলিকান দলের মনোনয়ন প্রত্যাশী ডোনাল্ড ট্রাম্পের নির্বাচনী সমাবেশে অনেকবার সংঘর্ষ হয়েছে। কিন্তু এবার তার লাস ভেগাসের র‍্যালিতে একজন ব্রিটিশ নাগরিক পুলিশের আগ্নেয়াস্ত্র কেড়ে নিতে গিয়ে ধরা পড়ার পর বলেন, তিনি ট্রাম্পকে গুলি করে হত্যা করতে চেয়েছিলেন।

বিবিসির খবরে বলা হয়, গ্রেপ্তারের পর নেভাডার একটি আদালতে বিচারকের সামনে হাজির করা হলে ২০ বছর বয়সী ঐ ব্রিটিশ তরুণ মাইকেল স্টিভেন স্যান্ডফোর্ড তার কৃতকর্মের জন্য আর কোন অজুহাত দেখাতে না পারায় তাকে পুলিশি হেফাজতে রাখা হয়েছে।

আগামি ৫ জুলাই তার শুনানির দিন ধার্য করা হয়েছে। পুলিশের নিরাপত্তা বেষ্টিত জায়গায় সহিংসতা করার চেষ্টায় তার বিরুদ্ধে অভিযোগ আনা হয়েছে। তার কাছে পাওয়া ড্রাইভিং লাইসেন্স অনুসারে তিনি একজন ব্রিটিশ নাগরিক।

শনিবার লাস ভেগাসে ট্রাম্প সমাবেশে একজন পুলিশ কর্মকর্তার কাছ থেকে জোরপূর্বক অস্ত্র ছিনিয়ে নেয়ার চেষ্টা করার পর মাইকেল স্যানফোর্ডকে গ্রেপ্তার করা হয়। তবে ঐ ঘটনায় কেউ আহত হয়নি। গ্রেপ্তারের পর মার্কিন নিরাপত্তা সংস্থা ও সিক্রেট সার্ভিস স্যানফোর্ডকে জিজ্ঞাসাবাদ করে।

বিবিসি জানিয়েছে, আদালতের নথি মতে, স্যানফোর্ড নাকি প্রায় বছরখানেক ধরে এই হামলার পরিকল্পনা করেছেন। গত শুক্রবার একটি শুটিং রেঞ্জে গিয়ে আগ্নেয়াস্ত্র চালনাও শিখেছেন। স্যানফোর্ড গত দেড় বছর যাবত যুক্তরাষ্ট্রে অবস্থান করছেন। এর আগে তিনি নিউ জার্সিতে বসবাস করতেন।

[Trick] Uc Browser দিচ্ছে ৪০০০ টাকা করে বিকাশে। বাংলাদেশ থেকে প্রথম থেকে ৪০০০ জন পাবে ৪০০০ টাকা করে ।

Googleplus Pint
Anik Sutradhar
Posts 6834
Post Views 96