MysmsBD.ComLogin Sign Up

Search Unlimited Music, Videos And Download Free @ Tube Downloader

হ্যালিও এস ২০-এর প্রি বুকিং শুরু

In মোবাইল ফোন রিভিউ - Jun 21 at 5:40am
হ্যালিও এস ২০-এর প্রি বুকিং শুরু

বাজারে আসছে এডিসন গ্রুপ-এর সম্পূর্ণ নতুন ব্র্যান্ড হ্যালিও সিরিজের নতুন ফোন “হ্যালিও এস ২০”।
২০ জুন থেকে শুরু করে ২৫ জুন পর্যন্ত হ্যালিও এস ২০ নামের এই হ্যান্ডসেটটি ই-কমার্স সাইট www.pickaboo.com –এ প্রি-বুকিং দেওয়া যাবে। বাংলাদেশের বাজারে এই 'প্রথম' এডিসন গ্রুপ থ্রিডি টাচ অ্যান্ড্রয়েড স্মার্টফোন আনল বলে এক বার্তায় জানিয়েছে প্রতিষ্ঠানটি। স্মার্টফোনটিতে রয়েছে ফিঙ্গারপ্রিন্ট সিকিউরিটি সুবিধা।

এলটিই সুবিধার এই স্মার্টফোনে রয়েছে ৫.৫ ইঞ্চি অ্যামোলেড ফুল এইচডি ডিসপ্লে। ১৯২০*১০৮০ রেজিউলেশন-এর এই হ্যান্ডসেটটিতে ছবি এবং ভিডিও ফুল এইচডিতে করা ও দেখাও যাবে। অ্যামোলেড ডিসপ্লে হওয়ার কারণে চোখের জন্যও এই হ্যান্ডসেটটির ডিসপ্লে হবে 'আরামদায়ক' এবং এর 'পাওয়ার কনজামশনও কম হবে' – জানিয়েছে প্রতিষ্ঠানটি।



এতে থাকছে ১৬ মেগাপিক্সেল ব্যাক ক্যামেরা, আর ডব্লিউ বি লাইট-সেনসিটিভ টেকনোলজি-এর সঙ্গে ১.৮ অ্যাপারচার আর ফাস্ট ডাবল ফোকাস। রয়েছে ৮ মেগাপিক্সেল ফ্রন্ট ক্যামেরা। ডিসপ্লে ফ্ল্যাশ সেলফি ফিচার ব্যবহার করার কারণে রাতেও ফ্রন্ট ক্যামেরা দিয়ে 'উজ্জ্বল' ছবি তোলা যাবে বলে দাবি নির্মাতাদের। হ্যালিও এস ২০ হ্যান্ডসেটটি দিয়ে ভিডিও এডিট করার সুযোগ দেওয়া হয়েছে। এইচডি ভিডিও করার সঙ্গে থাকছে এইচডি অডিও রেকর্ড সুবিধা।
অ্যান্ড্রয়েড ৬.০ মার্শমেলো-এর সঙ্গে আছে ১.৯৫ গিগাহার্টজ ৬৪ বিট-এর অক্টাকোর প্রসেসর এবং ৪ জিবি ডিডিআর ৩ র‌্যাম।

এতে আছে ৩০০০ এমএএইচ লি-পলিমার ব্যাটারি। ব্যাটারি তে ফিচার হিসেবে আছে স্মার্ট পাওয়ার কনজাম্পশন সুবিধা, যা ব্যাটারিকে বেশি চার্জ ধরে রাখার ক্ষমতা দেবে। ফাস্ট চার্জিং সুবিধাও থাকছে, যার মাধ্যমে ৩০ মিনিটে পাওয়া যাবে ৫২ শতাংশ চার্জ এবং পুরো চার্জ হতে সময় নেবে এক ঘণ্টা ৪৫ মিনিট। এতে ব্যবহার করা হয়েছে ইউএসবি টাইপ সি।

Googleplus Pint
Jafar IqBal
Posts 1521
Post Views 148