MysmsBD.ComLogin Sign Up

Search Unlimited Music, Videos And Download Free @ Tube Downloader

সাকিবকে কৃতিত্ব দিলেন পাপন

In ক্রিকেট দুনিয়া - Jun 20 at 11:15pm
সাকিবকে কৃতিত্ব দিলেন পাপন

দলবদলে তারকা খেলোয়াড়দের দলে ভিড়িয়ে শক্তিশালী দল গঠন করেছিল আবাহনীর ক্রিকেট কর্মকর্তারা। ঢাকা লিগের শুরুতে ভালোই খেলছিল তামিম ইকবালের আবাহনী লিমিটেড। কিন্তু এরপর শুরু হয় ছন্দপতন।

পরপর কয়েকটি ম্যাচ হেরে সুপার লিগে ওঠা কঠিন হয়ে গিয়েছিল আবাহনীর জন্য। তবে প্রথম পর্বের লিগের শেষের দিকে সাকিব আল হাসান যোগ দেয়ায় অন্যরকম এক দলে পরিণত হয় আবাহনী। শুধু তাই নয়, সেই আবাহনী এখন শিরোপার স্বপ্নও দেখছে। এর পেছনে বিসিবির সভাপতি ও আবাহনীর ক্রিকেট কমিটির চেয়ারম্যান নাজমুল হাসান পাপন কৃতিত্ব দিলেন সাকিবল হাসানকে।

সোমবার রূপগঞ্জকে ৬০ রানে হারিয়ে ২০ পয়েন্ট নিয়ে তালিকার শীর্ষে উঠেছে আবাহনী। এ ম্যাচে ব্যাট হাতে ৬৬ রান করার পাশাপাশি বল হাতে নেন ২টি উইকেট নিয়ে দলের জয়ে অবদান রাখেন সাকিব।

পরে খেলা শেষে সাকিবের আবাহনীতে অন্তর্ভুক্তি প্রসঙ্গে নাজমুল হাসান পাপন বলেন, ‘আমিতো বোর্ডে আসার আগে আবাহনী ৬ বছরের মধ্যে চারবার চ্যাম্পিয়ন হয়েছে হ্যাটট্রিকসহ। আমি আসার পর রেলিগেশনে পড়তে গিয়েছিলো। এমনকি গত ৩ বছরেতো কোন প্রতিযোগিতাতেই ছিল না আবাহনী। তবে সাকিব আসার পর আবাহনী অনেক শক্তিশালী দলে পরিণত হয়েছে। এমনকি দলটাও এখন অনেক ভালো পারফর্ম করছে। আর এসব কিছু হয়েছে সাকিবের অন্তর্ভুক্তির কারণে।’

Googleplus Pint
Jafar IqBal
Posts 1521
Post Views 653