MysmsBD.ComLogin Sign Up

মুখোমুখি দঙ্গল-সুলতান, কি বললেন আমির?

In সিনেমা জগৎ - Jun 20 at 7:32pm
মুখোমুখি দঙ্গল-সুলতান, কি বললেন আমির?

যা রটে তা কিছুটা হলেও সত্যি বটে এরকম একটা প্রবাদ আছে। এ ক্ষেত্রে প্রবাদের সাথে মিল নেই বাস্তবের। পরপর ‘খান’দের ছবি মানেই বলিউডে নানান মুখরোচক গল্প। সালমান, শাহরুখ, আমির -এই তিন খানের ভক্তের সংখ্যাও যেমন বেশি, শোরগোলটাও বাধে বেশি। এবার সল্লু বাবা আর মি. পারফেকশনিস্টের দুই সিনেমা পাশাপাশি সময়ে। তাও আবার দুজনের চরিত্রও একই রকম, কুস্তিগীর। যা হবার তাই। সম্পর্কের মধ্যে শীতলতা বেড়েছে, এমনটাই আপাতত রটে গেছে বলিউড পাড়ায়।

তবে এমন গরম খবরে একেবারে পানি ঢেলে দিয়েছেন আমি। এসব রটনাকে মিথ্যে প্রমাণ করে সালমান ও তার ছবি সুলতানের প্রশংসায় ভাসালেন আমির। বলেছেন, ‘আমি সবসময়ই সালমান খানের বড় ফ্যান। তাক লাগানো পেশী আছে সালমানের। ইন্ড্রাস্ট্রির আমরা সবাই সেটা মানি।

এসময় সালমানের ঘনঘন শার্ট খোলা নিয়েও টিপ্পনি কাটেন আমির। তবে বোঝাই যায় কমেন্টটা বেশ পজিটিভ। আমির বলেন, ‘সালমান আক্ষরিক অর্থেই হট। ও শার্ট পরুক বা না পরুক যে কোনো পরিস্থিতিতেই ওকে হট লাগে।

ছবি দুটি নিয়ে বলতে গিয়ে আমির বলেন, ‘এই দুটি ছবি কুস্তিকে কেন্দ্র করে বলে অনেকেই ভাবছেন ছবির পটভূমি এক। কিন্তু তা একেবারেই নয়। দুটো ছবির গল্প সম্পূর্ণ আলাদা।

সালমানের ছবি সুলতান দেখার জন্য নাকি মুখিয়ে আছেন আমিরও। কারণ হিসেবে বলেছেন, ‘সালমানের কোনো ছবিতেই বিনোদনের ঘাটতি হয় না। আমাদের দুজনের ছবির ক্ষেত্রেই মিলটা হল কুস্তি, কিন্তু গল্প কিন্তু সম্পূর্ণ আলাদা। দঙ্গল ছবিতে কুস্তির বাইরেও আরও অনেক কিছু আছে। কুস্তি এই ছবির গুরুত্বপূর্ণ অংশ হলেও একমাত্র বিষয় নয়।

প্রসঙ্গত, পাঞ্জাবের হরিয়ানা অঞ্চলের কুস্তিগীর মহাবীর সিংকে নিয়ে এবছর বলিউডে দুটি সিনেমা আসছে। একটিতে অভিনয় করেছেন সালমান খান। যেখানে মহাবীর সিংয়ের জীবনী নির্ভর কাহিনী নয়, বরং ফ্যান্টাসাইজ করে ছবিটিকে কমার্শিয়াল মোড়ক দেয়া হয়েছে।

যে ছবিটি আসছে ঈদে ভারতে মুক্তি পাবে। অন্যদিকে কুস্তিগীর মহাবীর সিংয়ের জীবনী নির্ভর চলচ্চিত্র ‘দঙ্গল’ নিয়ে আসছেন আমির খান। যেখানে সত্যিকার অর্থেই মহাবীর সিংকে দেখানো হবে। সালমানের সুলতানের সঙ্গে যেখানে নূন্যতম মিল থাকবে না আমিরের দঙ্গলের। আর এই ছবিটি আসছে ডিসেম্বরে বড়দিন উপলক্ষ্যে মুক্তি পাওয়ার কথা

Googleplus Pint
Mizu Ahmed
Posts 4127
Post Views 473