MysmsBD.ComLogin Sign Up

প্রতারণার অভিযোগ অস্বীকার করলেন সুজান

In বিবিধ বিনোদন - Jun 20 at 7:12pm
প্রতারণার অভিযোগ অস্বীকার করলেন সুজান

বলিউড সুপারস্টার হৃত্বিক রোশনের সাবেক স্ত্রী সুজান খানকে প্রতারণার দায়ে অভিযুক্ত করেছে গোয়া পুলিশ। সুজানের বিরুদ্ধে অভিযোগ আনা হয়েছে, তিনি ১.৮৭ কোটি টাকা প্রতারণার সঙ্গে যুক্ত। এই অভিযোগে তার বিরুদ্ধে গ্রেফতারি পরোয়ানা জারি হয়েছে, তবে এখনও আটক হন নি সুজান। এই মুহূর্তে লন্ডনে অবস্থান করছেন তিনি। সেখান থেকেই এই অভিযোগ অস্বীকার করেছেন সুজান।

নিউজ এজেন্সি থেকে পাওয়া খবর অনুযায়ী জানা গেছে, সুজান খান অনেকদিন ধরেই ইনটেরিয়র ডিজাইনিংয়ের ব্যবসা করছেন। সেই সূত্রেই একটি রিয়েল এস্টেট কোম্পানির সঙ্গে একটি প্রজেক্টে চুক্তিবদ্ধ হন। চুক্তি অনুযায়ী সেই প্রোজেক্টের কাজ যে সময় শেষ করার কথা ছিল, সেই সময় শেষ করতে না পারার জন্যই ওই কোম্পানির তার নামে টাকা প্রতারণার মামলা করে।

এছাড়াও নিজেকে আর্কিটেক্ট বলে পরিচয় দিয়ে রিয়েল এস্টেট কোম্পানিকে প্রতারণা করেছেন বলে অভিযোগ সুজান খানের বিরুদ্ধে। ৯ জুন ওই অভিযোগ দায়ের করে ৪২০ ধারায় সুজানের বিরুদ্ধে মামলায় দায়ের করা হয়। কিন্তু ঘটনাটি প্রকাশ্যে আসে গতকাল। সুজান আপাতত লন্ডনে আছেন। তিনি অভিযোগ অস্বীকার করে জানিয়েছেন, তার বিরুদ্ধে ওঠা এই অভিযোগটি মিথ্যা। সেই ফার্ম তাকে ফাঁসানোর চেষ্টা করছে।

Googleplus Pint
Anik Sutradhar
Posts 7067
Post Views 134