MysmsBD.ComLogin Sign Up

এবার জ্যাকুলিনের বিরুদ্ধে মামলা

In বিবিধ বিনোদন - Jun 20 at 6:00pm
এবার জ্যাকুলিনের বিরুদ্ধে মামলা

বিপাকে পড়েছেন অভিনেত্রী জ্যাকুলিন ফার্নান্দেজ। ডিশুম সিনেমার একটি গানের মাধ্যমে ধর্মীয় অনুভূতিতে আঘাতের অভিযোগে মামলা করা হয়েছে এ অভিনেত্রীর বিরুদ্ধে।

শুধু জ্যাকুলিন নয় মামলা দায়ের হয়েছে ডিশুম সিনেমার প্রযোজক সাজিদ নাদিয়াদওয়ালা এবং পরিচালক রোহিত ধাওয়ানের বিরুদ্ধেও।

ডিশুম সিনেমার ‘সউ তারাহ কে’ শিরোনামের গানের মাধ্যমে শিক ধর্মের মানুষের ধর্মীয় অনুভূতিতে আঘাতের দায়ে তাদের বিরুদ্ধে মামলাটি দায়ের হয়েছে। গানে জ্যাকুলিনের কোমরে একটি ‘কিরপান’ (এক ধরণের ছোট আকারের ছুরি, শিখ ধর্মাবলম্বীরা নিজেদের ধর্মীয় দায়িত্ব বলে এটা বহন করে।) ব্যবহার করা হয়েছে তাতেই চটেছেন শিক সম্প্রদায়। আদালতে মামলাটি দায়ের করেছেন রণবীর সিং বাস্সি নামের এক ব্যক্তি। আগামী ১ জুলাই এ মামলার শুনানির দিন ধার্য করা হয়েছে।

এর আগে সিনেমায় জ্যাকুলিন ফার্নান্দেজের এ গান নিয়ে আপত্তি তুলেছে দিল্লি শিখ গুরুদুয়ারা ম্যানেজমেন্ট কমিটি (ডিএসজিএমসি)। এ নিয়ে ডিএসজিএমসি সভাপতি মাজিন্দার সিং শির্ষা ভারতীয় সেন্সর বোর্ডের চেয়ারম্যান পহলাজ নিহালানিকে একটি চিঠি লিখে গানটি সিনেমা থেকে মুছে দেওয়ার দাবি জানিয়েছিলেন।

এদিকে সিনেমার প্রযোজক তাদের বিরুদ্ধে আনিত অভিযোগ অস্বীকার করেছেন। জানিয়েছেন, জ্যাকুলিনের কোমরে যে চাকু ব্যবহার করা হয়েছে তা কিরপান নয় বরং একটি আরবীয় চাকু। গানটির শুটিং করা হয়েছে মরক্কোতে।

Googleplus Pint
Anik Sutradhar
Posts 6722
Post Views 267