MysmsBD.ComLogin Sign Up

ফতুল্লায় নাসিরের ব্যাটিং ঝড়

In ক্রিকেট দুনিয়া - Jun 20 at 2:29pm
ফতুল্লায় নাসিরের ব্যাটিং ঝড়

এশিয়া কাপ ও টি-টোয়েন্টি বিশ্বকাপে সাইড বেঞ্চে বসিয়ে রাখা হয়েছিল নাসির হোসেনকে। অভিযোগ ‘বাজে পারফরম্যান্স'। এ নিয়ে জল কম ঘোলা হয়নি। তাতে অবশ্য খুব একটা কর্ণপাত করেননি নাসির। কারণ তিনি জানেন কিভাবে এই সমালোচনার দাঁতভাঙ্গা জবাব দিতে হয়। শেষমেশ সেটিই হচ্ছে।

ঢাকা প্রিমিয়ার ডিভিশন ক্রিকেট লিগে ঝকঝকে নৈপুণ্যের মাধ্যমে ফের ক্রিকেটবিশ্বকে জানিয়ে দিলেন এখনও ফুরিয়ে যাননি তিনি! সোমবার ফতুল্লার খান সাহেব ওসমান আলী স্টেডিয়ামে প্রাইম দোলেশ্বরের হয়ে প্রতিপক্ষ বোলাদের কচুকাটা করেছেন নাসির। ৪২ বলে ৭৪ রানের অপরাজিত এক ইনিংস খেলেছেন তিনি। ৯ চার আর ২টি ছয়ে নাসির তাঁর ইনিংসটি সাজান।

এদিন দোলেশ্বরের হয়ে ইনিংস সর্বোচ্চ শতরান করেছেন রকিবুল হাসান। এ ছাড়া শচিন বেবির ব্যাট থেকে এসেছে ৬৪ রান। এ তিন তারকার ব্যাটিংয়ে ভর করে ভিক্টোরিয়া স্পোর্টিং ক্লাবের বিপক্ষে ৫ উইকেটে ৩৩৪ রানের বিশাল লক্ষ্যমাত্রা বেঁধে দিল দোলেশ্বর।

ভিক্টোরিয়ার হয়ে ২টি করে উইকেট শিকার করেছেন কামরুল ইসলাম রাব্বি ও মারজান ভূঁইয়া। বৃথা হাত ঘুরাননি এনামুল হকও।

এর আগে টস জিতে ব্যাটিং করার সিদ্ধান্ত নেন দোলেশ্বরের অধিনায়ক ফরহাদ রেজা।

উল্লেখ্য, চলমান প্রিমিয়ার লিগে এখন পর্যন্ত ১৫টি ম্যাচ খেলে ৫২৮ রান করেছেন নাসির। যার মধ্যে রয়েছে ৪টি অর্ধশতকও। এ ছাড়া বল হাতেও দ্যুতি ছড়িয়েছেন তিনি। ১৫ ম্যাচ থেকে ঝুলিতে পুরেছেন ১৩টি উইকেট।

Googleplus Pint
Mizu Ahmed
Posts 4123
Post Views 738