MysmsBD.ComLogin Sign Up

ছেলেকে বন্দুক উপহার দিলেন শাহরুখ!

In বিবিধ বিনোদন - Jun 20 at 2:26pm
ছেলেকে বন্দুক উপহার দিলেন শাহরুখ!

দিনটা ছিল ‘ফাদারস ডে’। সকাল থেকেই সোশ্যাল মিডিয়ায় বলিউড তারকাদের পোস্টের ছড়াছড়ি। শাহরুখ খানের ছেলে আরিয়ান খানও ইনস্টাগ্রামে ‘ফাদারস ডে’ উপলক্ষ্যে ছবি শেয়ার করেছে। এবং এক অসামান্য উপহারের জন্য বাবা শাহরুখকে বিনম্রভাবে শ্রদ্ধাও জানিয়েছে আরিয়ান।

কিন্তু, উপহারটা কি? এখানেই বেঁধেছে গোল। একদম শাহরুখের লুক অ্যালাইক হয়ে ছবিটি তোলা। আরিয়ানের পাশেই একই সাজে একইভাবে সানগ্লাস পরে দাঁড়িয়েও আছেন শাহরুখ। আর এই ছবির সামনেই আছে একটি অত্যাধুনিক স্বয়ংক্রিয় আগ্নেয়াস্ত্রর ছবি। তাহলে কি এই বন্দুকই ছেলেকে ‘ফাদারস ডে’-তে উপহার দিয়েছেন শাহরুখ।

বলিউডের মারণাস্ত্র নিয়ে ভালবাসার পরিণাম কী হতে পারে তা সকলেই সঞ্জয় দত্তকে দেখে জেনে গিয়েছেন। কিন্তু, শাহরুখ কি জেনেশুনে এমন ভুল করবেন। ‘ফাদারস ডে’-তে ছেলেকে বন্দুক উপহার দেবেন। যদিও, আরিয়ান খানের পোস্ট করা এই ছবি এখন ইন্টারনেটে ভাইরাল হয়ে গিয়েছে।

শাহরুখ খান দিল্লি থেকে এসে মুম্বাইয়ের ফুটপাতে রাত কাটিয়ে আজ সাফল্যের শীর্ষে পৌঁছেছেন। সাফল্যে কখনও নিজের মূল্যবোধ হারিয়ে ফেলেননি। সম্প্রতি সন্তানদের নিয়ে কথা বলতে গিয়ে আপ্লুতও হয়েছিল শাহরুখ। বলেছিলেন, তাঁর ও গৌরীর ছেলে-মেয়েরা খুবই সরল এবং স্মার্ট। বন্ধুত্বের জন্য জান লড়িয়ে দিতে পারে তাঁরা। আরিয়ান যেন এমনই থাকেন। বন্দুক হয়তো সাময়িক নিরাপত্তা দেবে, কিন্তু, অপ্রয়োজনে তা জীবনকে শেষও করে দিতে পারে।

Googleplus Pint
Mizu Ahmed
Posts 4143
Post Views 421