MysmsBD.ComLogin Sign Up

[Trick] Uc Browser দিচ্ছে ৪০০০টাকা করে বিকাশে। বাংলাদেশ থেকে প্রথম থেকে ৪০০০ জন পাবে ৪০০০ টাকা করে ।

বাবা দিবসে বিরাটের হৃদয়-বিদারক বার্তা!

In খেলাধুলার বিবিধ - Jun 20 at 12:53pm
বাবা দিবসে বিরাটের হৃদয়-বিদারক বার্তা!

বর্তমান সময়ে ভারতের একজন উজ্জ্বল নক্ষত্র বিরাট কোহলি। বছরের প্রথম থেকে তার ব্যাটিং তাণ্ডব যেন থামতেই চাইছে না। নিজে বরাবরের মত উজ্জ্বল থাকলেও কোন ট্রফি জয়ের সুযোগ এ বছর এখনও পান নি তিনি।

তাকে খেলার মাঠে যুদ্ধ করতে, কাঁদতে, রাগ ঝাড়তে ইত্যাদি সবকিছুতেই দেখা গিয়েছে। তার অসংখ্য গুণের কারণে সারা বিশ্বব্যাপী তার অনেক ভক্ত-সমর্থক রয়েছে। নারী দিবসে পৃথিবীর সকল নারীদের উদ্দেশ্যে তিনি খুব সুন্দর একটি পোস্ট করেছিলেন। এবার, বাবা দিবসেও তার ব্যতিক্রম নয়।

গতকাল বাবা দিবস ছিল। সকলে নিজ নিজ বাবার সাথে ছবি বিভিন্ন সামাজিক মাধ্যমে শেয়ার করেছেন এবং যার যার মনের কথা প্রকাশ করেছে। বিরাট যখন দিল্লীর পক্ষে রঞ্জি ট্রফির জন্য কর্ণটাকের বিরুদ্ধে খেলছিলেন তখন তার বাবা মারা যান। তিনি এরপরও পরেরদিন পর্যন্ত তার খেলা শেষ করে তারপর তার বাবার শেষকৃত্য করতে যান।

এর মানে এই নয় যে, তিনি তার বাবার সাথে ঘনিষ্ঠ ছিলেন না। কিন্তু তিনি বুঝতে পেড়েছিলেন, তার বাবা আর ফিরে আসবে না। বাবা দিবসে তিনি সকল বাবার উদ্দেশ্যে নিজের টুইটার একাউন্টে তিনি পোস্ট করেছেন যে, ‘আমি একজন একজন করে কিভাবে সকল বাবাকে বাবা দিবসের শুভেচ্ছা জানাব। আমার জানা মতে, পৃথিবীর সবচেয়ে শক্তিশালী মানুষ বাবা। পৃথিবীর সকল বাবাকে আমি বাবা দিবসের অনেক অনেক শুভেচ্ছা জানাতে চাই।’

তিনি সেই পোস্টে তার বাবার সাথে ছোটকালের একটি ছবিও পোস্ট করেন।

[Trick] Uc Browser দিচ্ছে ৪০০০ টাকা করে বিকাশে। বাংলাদেশ থেকে প্রথম থেকে ৪০০০ জন পাবে ৪০০০ টাকা করে ।

Googleplus Pint
Mizu Ahmed
Posts 3968
Post Views 279