MysmsBD.ComLogin Sign Up

Search Unlimited Music, Videos And Download Free @ Tube Downloader

ধর্ষণকাণ্ড: ভয়ে অভিযুক্ত ক্রিকেটারের নাম বলছেনা জিম্বাবুয়ে!

In খেলাধুলার বিবিধ - Jun 20 at 12:32pm
ধর্ষণকাণ্ড: ভয়ে অভিযুক্ত ক্রিকেটারের নাম বলছেনা জিম্বাবুয়ে!

জিম্বাবুয়েতে ধর্ষণের অভিযোগে ভারতীয় ক্রিকেটারকে জড়িয়ে বিতর্কের সৃষ্টি হয়েছে।

জিম্বাবুয়ের কর্তৃপক্ষ বলছে, ধর্ষণের অভিযোগে একজন ভারতীয় ক্রিকেটারকে গ্রেফতার করা হয়েছে। কিন্তু এ অভিযোগ অস্বীকার করেছে ভারত।

একজন স্থানীয় নারীকে ধর্ষণের অভিযোগে পুলিশ শুক্রবার ওই ক্রিকেটারকে গ্রেফতার করে বলে জানিয়েছে জিম্বাবুয়ে।

হারারের পুলিশ কমিশনার চ্যারিটি শারাম্বা দেশটির ইংরেজি দৈনিক 'নিউ জিম্বাবুয়ে'কে বলেছেন, 'একজন তরুণী অভিযোগ করেছেন, মেইকেলস হোটেলে ভারতীয় ক্রিকেট দলের সদস্যের ঘরে রক্তাক্ত অবস্থায় তার জ্ঞান ফেরে। তিনি অবশ্য বলতে পারেননি কেন, কীভাবে তিনি ভারতীয় দলের ওই সদস্যের ঘরে গিয়েছিলেন।'

গ্রেফতার ভারতীয় ক্রিকেটারের নাম প্রকাশ করেনি তারা। তবে ভারতীয় পররাষ্ট্র মন্ত্রণালয় জানিয়েছে, দেশটির কোনো ক্রিকেটার ধর্ষণের সঙ্গে জড়িত নয়। আর গ্রেফতারের খবরও ভুয়া।

পুলিশ কমিশনার শারাম্বা বলেন, 'আইন দিয়ে আমাদের হাত-পা বাঁধা। আমি এই মুহূর্তে জানাতে পারছি না আটক হওয়া ব্যক্তি কর্মকর্তা না খেলোয়াড়।'

হোটেল সূত্র জানিয়েছে, হারারে পুলিশের হাতে আটক হওয়া ব্যক্তি নিশ্চিতভাবেই একজন ভারতীয়। তারা আরও জানিয়েছে, এই মুহূর্তে মেইকেলস হোটেলে ভারতীয় ক্রিকেট দল ছাড়া আর কোনো ভারতীয়ই নেই। আর ওই মহিলা নাকি ঘটনার আগের দিন সন্ধ্যায় হোটেলের লবিতে ঘোরাফেরা করছিলেন।

পত্রিকাটি আরও জানায়, 'খুবই স্পর্শকাতর বিষয় ও দু'দেশের কূটনৈতিক সম্পর্ক খারাপ হতে এই আশংকায় গ্রেফতার হওয়া ক্রিকেটারের নাম গোপন রাখা হয়েছে।'

তবে ভারতের পররাষ্ট্র মন্ত্রণালয় ও ক্রিকেট বোর্ড বিসিসিআই জিম্বাবুয়ে কর্তৃপক্ষের ক্রিকেটার গ্রেফতারের দাবি নাকচ করে দিয়েছে।

তারা বলছে, ধর্ষণকাণ্ডের সঙ্গে কোনো ভারতীয় ক্রিকেটার জড়িত নন। ধর্ষণের অভিযোগে যিনি গ্রেফতার হয়েছেন, তিনি ভারতীয় ঠিকই। তিনি এই সিরিজের স্পনসর প্রতিষ্ঠানগুলোর এক কর্মকর্তা।

পররাষ্ট্র মন্ত্রণালয় এটাও বলেছে, ওই অভিযুক্ত ভারতীয় সঙ্গে সঙ্গে তার বিরুদ্ধে আনা ধর্ষণের যাবতীয় অভিযোগ অস্বীকার করেছেন। এটাও বলেছেন যে, নিজেকে নির্দোষ প্রমাণ করতে তিনি ডিএনএ টেস্ট দিতে রাজি।

ভারতীয় বোর্ডও এ ঘটনায় বিবৃতি দিয়েছে। বোর্ড প্রেসিডেন্ট অনুরাগ ঠাকুর বলেছেন, 'খুব দুর্ভাগ্যজনক ঘটনা। কিন্তু আমরা এটা পরিষ্কার করে দিতে চাই- ওই ঘটনার সঙ্গে কোনো ভারতীয় ক্রিকেটারের সম্পর্ক নেই।'

Googleplus Pint
Mizu Ahmed
Posts 3863
Post Views 276