MysmsBD.ComLogin Sign Up

[Trick] Uc Browser দিচ্ছে ৪০০০টাকা করে বিকাশে। বাংলাদেশ থেকে প্রথম থেকে ৪০০০ জন পাবে ৪০০০ টাকা করে ।

কোপায় আবার আর্জেন্টিনা-চিলি ফাইনাল?

In ফুটবল দুনিয়া - Jun 19 at 7:13pm
কোপায় আবার আর্জেন্টিনা-চিলি ফাইনাল?

গত এক বছরে কোপা আমেরিকার বিশেষ আকর্ষণে পরিণত হয়েছে আর্জেন্টিনা ও চিলির লড়াই। ২০১৫ সালের ফাইনালে মুখোমুখি হয়েছিল এই দুই দল। এ বছর কোপা আমেরিকার শতবর্ষপূর্তি উপলক্ষে আয়োজিত বিশেষ সংস্করণও শুরু হয়েছিল আর্জেন্টিনা-চিলির লড়াই দিয়ে। আর এবারের আসরের ফাইনালেও যদি এই দুই দলকে শিরোপা জয়ের অন্তিম লড়াইয়ে নামতে দেখা যায় তাহলে অবাক হওয়ার কিছু থাকবে না।

আগামী ২২ জুন কোপা আমেরিকার প্রথম সেমিফাইনালে মুখোমুখি হবে স্বাগতিক যুক্তরাষ্ট্র ও আর্জেন্টিনা। পরের দিন দ্বিতীয় সেমিফাইনালে খেলবে কলম্বিয়া ও চিলি। দুই জয়ী দল ফাইনাল খেলবে আগামী ২৬ জুন।

২০১৫ সালের ফাইনালে চিলির কাছে হেরে শিরোপা জয়ের স্বপ্ন ধুলিস্যাৎ হয়েছিল আর্জেন্টিনার। এবার সেই আক্ষেপ ঘোচানোর জন্য যেন মরিয়া হয়ে আছে লিওনেল মেসির দল। গ্রুপ পর্বের সব ম্যাচ জিতে কোয়ার্টার ফাইনাল আসার পর ভেনেজুয়েলাকে ৪-১ গোলে উড়িয়ে দিয়েছে আকাশী-সাদারা। সেমিফাইনালেও আর্জেন্টিনার জয়ের পক্ষে বাজি ধরার মানুষই বেশি পাওয়া যাবে।

অন্যদিকে দ্বিতীয় সেমিফাইনালে কলম্বিয়ার বিপক্ষে চিলিই ফেভারিট। কোয়ার্টার ফাইনালে পেরুকে হারাতে বেশ কষ্ট করতে হয়েছে কলম্বিয়াকে। নির্ধারিত ৯০ মিনিট গোলশূন্য ড্রয়ের পর ৪-২ ব্যবধানে জিতেছিল টাইব্রেকারে। অন্যদিকে মেক্সিকোকে রীতিমতো উড়িয়ে দিয়ে সেমিফাইনালে পা রেখেছে চিলি। কোয়ার্টার ফাইনালে জিতেছে ৭-০ গোলের বিশাল ব্যবধানে। ফলে আরও একবার কোপা আমেরিকার ফাইনালে দেখা হয়েই যেতে পারে আর্জেন্টিনা-চিলির।

সেমিফাইনালের সময়সূচি

২২ জুন যুক্তরাষ্ট্র-আর্জেন্টিনা সকাল ৭টা
২৩ জুন কলম্বিয়া-চিলি সকাল ৬টা

[Trick] Uc Browser দিচ্ছে ৪০০০ টাকা করে বিকাশে। বাংলাদেশ থেকে প্রথম থেকে ৪০০০ জন পাবে ৪০০০ টাকা করে ।

Googleplus Pint
Anik Sutradhar
Posts 6852
Post Views 650