MysmsBD.ComLogin Sign Up

[Trick] Uc Browser দিচ্ছে ৪০০০টাকা করে বিকাশে। বাংলাদেশ থেকে প্রথম থেকে ৪০০০ জন পাবে ৪০০০ টাকা করে ।

রোনালদোকে ‘মেসি! মেসি!’ বলে দুয়োধ্বনি

In ফুটবল দুনিয়া - Jun 19 at 4:10pm
রোনালদোকে ‘মেসি! মেসি!’ বলে দুয়োধ্বনি

ভালো সময়ের পাশাপাশি এবার নিজের খারাপ সময়টাও দেখতে হচ্ছে রোনালদোকে। রিয়াল মাদ্রিদের হয়ে চ্যাম্পিয়ন্স লিগ জেতার পর বেশ ফুরফুরে মেজাজে ছিলেন রোনালদো। কিন্তু পর্তুগালের জার্সিতেই যেন সব উল্টে যেতে শুরু করলো। ইউরো মঞ্চে দুই ম্যাচ খেলেও গোলের দেখা পাননি এই রিয়াল তারকা। আর সেটিরই সুযোগ নিচ্ছে বিপক্ষ দলের সমর্থকরা। অস্ট্রিয়ার সঙ্গে ম্যাচে মাঠেই তাকে ‘মেসি! মেসি!’ বলে দুয়োধ্বনি দিচ্ছিল অস্ট্রিয়ার সমর্থকরা।

অবশ্য এমন ঘটনা নতুন নয়। এর আগেও বেশ কয়েকটি আন্তর্জাতিক ম্যাচ খেলতে গিয়ে বিপক্ষ দলের সমর্থকদের এমন আচরণ পেয়েছিলেন রোনালদো। কিন্তু এবার ইউরোর মত বড় মঞ্চে এমন ঘটনার সামনে পড়ে হয়তো রোনালদোও কিছুটা বিস্মিত। আর তাতেই কিনা তার পারফরম্যান্সে ভাঁটা পড়লো!

অস্ট্রলিয়ার বিপক্ষে ম্যাচে পেনাল্টি থেকে গোল করতে ব্যর্থ হন রোনালদো। এটি ছাড়াও ম্যাচে গোল করার দুটি সহজ সুযোগ নষ্ট করেন সিআরসেভেন। আর তাতেই যেন ম্যাচ জয়ের মত উল্লাস করে অস্ট্রিয়ার সমর্থকরা। পুরো স্টেডিয়াম তখন ‘মেসি! মেসি!’ ধ্বনিতে মুখোরিত হয়ে ওঠে। অবশ্য এতে তেমন প্রতিবাদ করেননি রোনালদো।

রোনালদো নিজেই একদিন বলেছিলেন, ‘আপনার ঘৃণাই আমাকে আরো শক্তিশালী করে তুলতে সাহায্য করে।’ কে জানে! হয়তো হাঙ্গেরির বিপক্ষে গ্রুপের শেষ ম্যাচে হ্যাটট্রিক করে সকল সমালোচকদের মুখ একবারে বন্ধ করে দিবেন তিনবারের বর্ষসেরা এই ফুটবলার।

[Trick] Uc Browser দিচ্ছে ৪০০০ টাকা করে বিকাশে। বাংলাদেশ থেকে প্রথম থেকে ৪০০০ জন পাবে ৪০০০ টাকা করে ।

Googleplus Pint
Mizu Ahmed
Posts 4021
Post Views 458