MysmsBD.ComLogin Sign Up

সুপার লিগের শেষ দুই রাউন্ডের সূচি ঘোষণা!

In ক্রিকেট দুনিয়া - Jun 19 at 2:18pm
সুপার লিগের শেষ দুই রাউন্ডের সূচি ঘোষণা!

আগামী ২২ জুন ওয়ালটন ঢাকা প্রিমিয়ার ক্রিকেট লিগে সুপার লিগের পঞ্চম ও শেষ রাউন্ডের খেলা অনুষ্ঠিত হবে। তার আগে ২০ জুন চতুর্থ রাউন্ডের খেলা অনুষ্ঠিত হবে।

শনিবার রাতে সুপার লিগের শেষ দুই রাউন্ডের সূচি ঘোষণা করে ক্রিকেট কমিটি অব ঢাকা মেট্রোপলিস (সিসিডিএম)।

আবাহনীর শেষ দুটি ম্যাচের একটি বিকেএসপিতে। অন্যটি রাখা হয়েছে মিরপুরে। হাইভোল্টেজ ম্যাচটি রাখা হয়েছে বিকেএসপিতে। চতুর্থ রাউন্ডে তাদের প্রতিপক্ষ লিজেন্ডস অব রূপগঞ্জ। শীর্ষে থাকা রূপগঞ্জের থেকে দুই পয়েন্ট পিছিয়ে আবাহনী।

বিকেএসপির ম্যাচটি লিগের ভাগ্য নির্ধারণ করে দিতে পারে। এই নিয়ে বিকেএসপিতে ৮টি ম্যাচ খেলার সুযোগ পেল আবাহনী। এ ছাড়া মিরপুরে মোহামেডান স্পোর্টিং ক্লাবের বিপক্ষে লড়বে প্রাইম ব্যাংক ক্রিকেট ক্লাব। ফতুল্লায় ভিক্টরিয়া স্পোটিং ক্লাবের প্রতিপক্ষ প্রাইম দোলেশ্বর স্পোর্টিং ক্লাব।

২২ জুন শেষ রাউন্ডে মিরপুরে আবাহনীর বিপক্ষে খেলবে প্রাইম ব্যাংক। ফতুল্লায় মুখোমুখি হবে মোহামেডান-ভিক্টোরিয়া। আর বিকেএসপিতে রুপগঞ্জের বিপক্ষে খেলবে দোলেশ্বর।

সুপার লিগের প্রথম রাউন্ডে আবাহনী ও দোলেশ্বরের স্থগিত ম্যাচটি নিয়ে এখনো কোনো সিদ্ধান্ত নিতে পারেনি বিসিবি। রোববার বিসিবি সভায় ম্যাচটি নিয়ে আলোচনা হতে পারে বলে জানা গেছে।

তৃতীয় রাউন্ড শেষে ১৪ ম্যাচে ২০ পয়েন্ট নিয়ে শীর্ষে রয়েছে লিজেন্ডস অব রুপগঞ্জ। ১৩ ম্যাচে ১৮ পয়েন্ট নিয়ে দ্বিতীয় অবস্থানে আবাহনী লিমিটেড। তৃতীয় অবস্থানে ১৪ ম্যাচে ১৭ পয়েন্ট পাওয়া ভিক্টোরিয়া স্পোর্টিং ক্লাব।

১৩ ম্যাচে ১৬ পয়েন্ট নিয়ে চতুর্থ স্থানে রয়েছে প্রাইম দোলেশ্বর স্পোর্টিং ক্লাব। মূলত এই চারটি ক্লাবের মধ্যেই হবে শিরোপার লড়াই। শনিবার তৃতীয় রাউন্ডের ম্যাচে হেরে শিরোপা-স্বপ্ন শেষ হয়ে গেছে মোহামেডান ও প্রাইম ব্যাংকের।

শেষ দুই রাউন্ডের সূচি:

চতুর্থ রাউন্ড
২০ জুন: ভিক্টোরিয়া-প্রাইম দোলেশ্বর , ফতুল্লা
২০ জুন: মোহামেডান-প্রাইম ব্যাংক, মিরপুর
২০ জুন: আবাহনী-রুপগঞ্জ, বিকেএসপি-৩

পঞ্চম রাউন্ড
২২ জুন: ভিক্টোরিয়া–মোহামেডান, ফতুল্লা
২২ জুন: প্রাইম দোলেশ্বর-রুপগঞ্জ, বিকেএসপি
২২ জুন: আবাহনী-প্রাইম ব্যাংক, মিরপুর

Googleplus Pint
Noyon Khan
Posts 3503
Post Views 312