MysmsBD.ComLogin Sign Up

[Trick] Uc Browser দিচ্ছে ৪০০০টাকা করে বিকাশে। বাংলাদেশ থেকে প্রথম থেকে ৪০০০ জন পাবে ৪০০০ টাকা করে ।

বাবা তামিমের প্রথম অনুভূতি

In খেলাধুলার বিবিধ - Jun 19 at 10:44am
বাবা তামিমের প্রথম অনুভূতি

বাবা মানে বাবা, সে তারকা না সাধারণ বাবা তাতে কিছু যায় আসে না। রোববার (১৯ জুন) বাবা দিবস, আর এ দিবসে সন্তানের পাশাপাশি বাবাদের আগ্রহ বা উৎসাহের কমতি নেই।

তবে সব কিছুর মধ্যে প্রথম বার বাবা হবার অনুভূতি একটু ভিন্ন। সেই সন্তানকে নিয়ে বাবা দিবস পালন করেন অনেক বাবা। প্রথমবার বাবা হবার পর বাবা দিবসকে ঘিরে কি পরিকল্পনা ক্রিকেট তারকা তামিম ইকবালের তা নিয়ে আমাদের আজকের বাবা দিবসের আয়োজন।

স্কুল জীবন থেকেই তামিম-আয়েশার মন দেয়া-নেয়া শুরু। আট বছরের লম্বা সময় ধরে চলেছে প্রেম পর্ব। ২০১৩ সালের ২২ জুন আনুষ্ঠানিক বিবাহ বন্ধনে আবদ্ধ হন তারকা এ জুটি। আর এ বছরের ২৮ ফেব্রুয়ারী ব্যাংককের একটি হাসপাতালে পৃথিবীতে আসে তামিমের পুত্র।

প্রথমবার বাবা হবার অনুভূতি সকলেরই একটু অন্যরকম। তামিমের সেই একই অবস্থা। শত ব্যস্ততার মাঝেও তার মনে হয় কিছুক্ষণের জন্য যদি তার সন্তানের সাথে সময় কাটানো যেত তাহলে মনে হয় বাবা-ছেলের দু`জনেরই ভালো লাগতো।

সারাদিনে তার মাঝে মাঝে একটা কথাই মনে হয়, তিনি যেভাবে করে ছেলেকে মিস করে ছেলেও কি বাবাকে সেভাবে করে মিস করে? বাবা তামিমের সারাদিনের ক্লান্তি নিমিষেই শেষ হয়ে যার যখন তিনি সন্তানের মুখ দেখেন। এবার ১৯ জুন তামিমের বাবা হবার পর প্রথম বাবা দিবস। কি তার অনুভূতি? কি বা পরিকল্পনা সন্তানকে ঘিরে এই ক্রিকেটার বাবার?

এই প্রশ্নের জবাবে তামিম বলেন, এই অনুভূতি সত্যি প্রকাশ করার মত না। মুখের ভাষা দিয়ে এই অনুভূতি বোঝানো যাবে না। এ এমন এক অনুভূতি যা বুঝতে হলে নিজেকে ওই জায়গায় বসাতে হবে। আর ছেলে এখনো ছোট, কোন কথা বলতে পারে না, কথা শুনতে পারলে অনুভূতিটা হত স্বর্গীয়।

[Trick] Uc Browser দিচ্ছে ৪০০০ টাকা করে বিকাশে। বাংলাদেশ থেকে প্রথম থেকে ৪০০০ জন পাবে ৪০০০ টাকা করে ।

Googleplus Pint
Mizu Ahmed
Posts 4008
Post Views 424