MysmsBD.ComLogin Sign Up

[Trick] Uc Browser দিচ্ছে ৪০০০টাকা করে বিকাশে। বাংলাদেশ থেকে প্রথম থেকে ৪০০০ জন পাবে ৪০০০ টাকা করে ।

সেই ভয়ঙ্কর ব্রাজিলকেই দেখবে বিশ্ব: পেলে

In ফুটবল দুনিয়া - Jun 19 at 5:39am
সেই ভয়ঙ্কর ব্রাজিলকেই দেখবে বিশ্ব: পেলে

পেরুর বিপক্ষে বিতর্কিত গোলেই কোপা অামেরিকার শতবর্ষী অাসর থেকে বিদায় নিতে হয়েছে ব্রাজিলকে। সবদিক বিবেচনায় বাজে পারফরম্যান্সের কারণে ছাঁটাই করা হয় কোচ দুঙ্গাকে।

এরপর নতুন কোচ হিসেবে নিয়োগ দেয়া হয় আদেনর লিওনার্দো বাক্কি তিতেকে। নতুন এই কোচকে স্বাগত জানিয়ে ফুটবল কিংবদন্তি পেলে বলেছেন, তিনি নির্ভরযোগ্য একজন কোচ। গ্রেমিও, আতলেতিকো মিনেরোসহ অনেক বড় ক্লাবকে কোচিং করিয়েছেন তিতে। এই মৌসুমে কোরিন্থিয়ান্সের দায়িত্বে ছিলেন তিনি। ২০১৫ মৌসুমে কোরিন্থিয়ান্সকে চ্যাম্পিয়নও করেছিলেন এই কোচ। আমার বিশ্বাস তার হাত ধরে ব্রাজিলিয়ানরা আবার ঘুরে দাঁড়াবে। ব্যর্থতা ভুলে তারা অাবারো সেই ভয়ঙ্কর ব্রাজিলকেই বিশ্ব দরবারে তুলে ধরবে।

এদিকে কোপা আমেরিকায় ব্যর্থতার জন্য পেলে অবশ্য বিদায়ী কোচ দুঙ্গাকে দায়ী করেননি। তিনি জানান, ‘ক্লাবের হয়ে খেলে মৌসুম শেষ করার পর ফুটবলাররা জাতীয় দলে যোগ দিয়েছিল। দলটা তৈরি করার জন্য দুঙ্গা একদম সময় পায়নি। তাই এই টুর্নামেন্টে দলটা ঠিকমতো খেলতেও পারেনি। সব টুর্নামেন্ট জেতা সম্ভব নয়। আমরা ব্যর্থ হয়েছি। ফুটবলে এটা হয়ে থাকে।

আর ক’দিন পরেই ঘরের মাঠে শুরু হচ্ছে রিও অলিম্পিক। তাই পেলের বিশ্বাস এই আসরে ব্রাজিল ভালো ফুটবল খেলবে, 'আমরা একবারও অলিম্পিকে স্বর্ণ জিততে পারিনি'। এই বছর ঘরের মাঠে খেলবো। নেইমার কোপা আমেরিকায় খেলেনি। কিন্তু অলিম্পিকে খেলবে। ব্রাজিল ঘরের মাঠে স্বর্ণ জিতে কোপা আমেরিকার ব্যর্থতা ভুলতে চায়।

আগামী ০৫ আগস্ট শুরু হচ্ছে অলিম্পিক। প্রথমদিনই রিওতে ব্রাজিলের প্রতিপক্ষ দক্ষিণ আফ্রিকা। দ্বিতীয় ম্যাচ ইরাকের বিরুদ্ধে ০৭ আগস্ট। ১০ অাগস্ট গ্রুপের শেষ ম্যাচে ডেনমার্কের মুখোমুখি হবে হলুদ জার্সিধারীরা। রিওতে ফাইনাল হবে ২০ আগস্ট।

[Trick] Uc Browser দিচ্ছে ৪০০০ টাকা করে বিকাশে। বাংলাদেশ থেকে প্রথম থেকে ৪০০০ জন পাবে ৪০০০ টাকা করে ।

Googleplus Pint
Mizu Ahmed
Posts 3968
Post Views 656