MysmsBD.ComLogin Sign Up

[Trick] Uc Browser দিচ্ছে ৪০০০টাকা করে বিকাশে। বাংলাদেশ থেকে প্রথম থেকে ৪০০০ জন পাবে ৪০০০ টাকা করে ।

এবার সম্পর্কে নিয়ে যা বললেন ‘আলিয়া ভাট’

In বিবিধ বিনোদন - Jun 19 at 4:27am
এবার সম্পর্কে নিয়ে যা বললেন ‘আলিয়া ভাট’

প্রেম ও সংসার ভাঙার কাহিনী যেন শেষই হচ্ছে না। এরইমধ্যে আবার জোর গুঞ্জন উঠেছে যে, অভিনেতা সিদ্ধার্থ মালহোত্রার সঙ্গে নাকি সম্পর্ক ভালো যাচ্ছে না অভিনেত্রী আলিয়া ভাটের। জানা গেছে, ‘এক ভিলেন’ ছবিতে শ্রদ্ধা কাপুরের সঙ্গে সিদ্ধার্থের অভিনয় করা নিয়ে নাকি আলিয়া সারাক্ষণ প্যানপ্যান করতেন। প্রসঙ্গটি নিয়ে ৩১ বছর বয়সী এই অভিনেতার কান অনেকটা ঝালাপালা করে ফেলেছিলেন ‘হাইওয়ে’ তারকা! এ বিষয়টি মোটেও ভালো লাগেনি তার।

এদিকে আবার বরুণ ধাওয়ানের সঙ্গে ‘বাদ্রিনাথ কি দুলহানিয়া’ ছবিতে আলিয়া চুক্তিবদ্ধ হওয়ায় চরম হতাশ হয়েছেন সিদ্ধার্থ। কারণ একসময় বরুণের সঙ্গে আলিয়ার প্রেমের গুঞ্জন ছিলো। তবে সবকিছুকে গুজব বলে উড়িয়ে দিয়ে আলিয়া বলেন, ‘এখন আমি কারও সঙ্গে প্রেম করছি না। সিদ্ধার্থ আমার জীবনের অতি গুরুত্বপূর্ণ বন্ধু। ও বরাবরই আমাকে সমর্থন দেয়। বন্ধু হিসেবে আমি চাই সে সব অভিনেত্রীর সঙ্গেই কাজ করুক।

ওর মধ্যে ভারতের বড় সুপারস্টারদের তালিকায় নাম লেখানোর সম্ভাবনা রয়েছে। কার সঙ্গে কাজ করবে বা করবে না, এ নিয়ে আগে কখনও কথা বলিনি। ভবিষ্যতেও আমরা একে অপরের বিষয়ে নাক গলাবো না।’ এতে স্পষ্ট বোঝা যাচ্ছে, সিদ্ধার্থের সঙ্গে আলিয়ার বিচ্ছেদ হয়েছে। যদিও তারা কেউই প্রেম করার খবরটি স্বীকার করেননি।

কিন্তু ‘স্টুডেন্ট অব দ্য ইয়ার’ ছবির মাধ্যমে একসঙ্গে রূপালি পর্দায় ক্যারিয়ার শুরুর পর থেকেই তাদের ঘনিষ্ঠতা কিছু বোঝাতে বাকি রাখেনি। বিশেষ করে সম্প্রতি যুক্তরাষ্ট্রে ডাব্বু রত্নারানির ক্যালেন্ডার প্রকাশনা অনুষ্ঠানে তারা একে অপরকে জড়িয়ে ধরে তাদের প্রেমের বার্তাই দিয়েছিলেন। এদিকে আরও জানা গেছে, আলিয়ার সঙ্গে বিচ্ছেদের কারণেই নাকি নির্ধারিত সময়ের আগেই মায়ামিতে উড়াল দিয়েছেণ সিদ্ধার্থ। সেখানে ‘ব্যাং ব্যাং টু’ ছবির কাজ করছেন তিনি।

[Trick] Uc Browser দিচ্ছে ৪০০০ টাকা করে বিকাশে। বাংলাদেশ থেকে প্রথম থেকে ৪০০০ জন পাবে ৪০০০ টাকা করে ।

Googleplus Pint
Jafar IqBal
Posts 1522
Post Views 448