MysmsBD.ComLogin Sign Up

[Trick] Uc Browser দিচ্ছে ৪০০০টাকা করে বিকাশে। বাংলাদেশ থেকে প্রথম থেকে ৪০০০ জন পাবে ৪০০০ টাকা করে করে।

তারকা সন্তানের তারকা পিতা

In বিবিধ বিনোদন - Jun 18 at 11:31pm
তারকা সন্তানের তারকা পিতা

মা সবসময়ই সন্তানদের নিঃশর্ত ভালোবাসা দিয়ে থাকেন। মায়ের মমতা অস্বীকার করার সাধ্য কার আছে? তবে মায়ের মতো সব সময় মমতায় আগলে না রাখতে পারলেও সন্তানের কাছে নিজের নায়ক হয়ে বেঁচে থাকেন বাবা।

সন্তান তারকা হোক আর সাধারণ কেউ সবার কাছেই অনুভূতিটা কিন্তু সমান। ব্যতিক্রম নয় বলিউড তারকাদের ক্ষেত্রেও। তাদের কাছে পরিবার সবসময়ই গুরুত্বপূর্ণ একটি ব্যাপার।

আগামীকাল রোববার বিশ্ব বাবা দিবস। তাই এ উপলক্ষে চলুন জেনে নেই বলিউডের কয়েকজন তারকা এবং তাদের তারকা পিতার কথা।

রাজেশ খান্না-টুইঙ্কেল খান্না : বলিউড অভিনেত্রী টুইঙ্কেল খান্না। বর্তমানে লেখালেখি নিয়েই ব্যস্ত এ অভিনেত্রী। সমাজের নানা অসংগতি নিয়ে লেখালেখি করে বেশ প্রশংসা পাচ্ছেন তিনি। বাবা রাজেশ খান্নার বিষয় এলেই নরম হয়ে যান টুইঙ্কেল।

ধর্মেন্দ্র-সানি দেওল-ববি দেওল : জনপ্রিয় অভিনেতা সানি দেওল এবং ববি দেওলের কিংবদন্তি তারকা পিতা ধর্মেন্দ্র। বলিউড ইন্ডাস্ট্রিতে তার অবদান অনস্বীকার্য। পিতা হিসেবেও সন্তানদের কাছে শ্রেষ্ঠ বাবা তিনি। এক সাক্ষাৎকারে ববি দেওল জানিয়েছেন, তার বাবা তাদের ব্যাপারে খুব রক্ষণশীল। সিনেমায় সন্তানদের সঙ্গে অভিনয়ও করেছেন ধর্মেন্দ্র।

অমিতাভ বচ্চন-অভিষেক বচ্চন : বলিউডের শাহনেশাহ খ্যাত তারকা অমিতাভ বচ্চন। কোটি কোটি ভক্ত তাকে নিজের ‘হিরো’ মনে করেন। ব্যতিক্রম নন অভিষেক বচ্চনও। তার কাছেও তার বাবা একজন ‘ম্যাজিশিয়ান’। একসঙ্গে কয়েকটি সিনেমায় অভিনয়ও করেছেন তারা। সবচেয়ে মজার বিষয় ২০০৯ সালে মুক্তিপ্রাপ্ত আর বালকি পরিচালিত ‘পা’ সিনেমায় অমিতাভের বাবার চরিত্রে অভিনয় করেছেন অভিষেক।

পঙ্কজ কাপুর-শহিদ কাপুর : ভারতের জাতীয় চলচ্চিত্র পুরস্কার বিজয়ী অভিনেতা পঙ্কজ কাপুর। সিনেমার পাশাপাশি টিভি এবং মঞ্চেও বেশ জনপ্রিয় তিনি। একজন গর্বিত পিতাও তিনি। তার ছেলে শহিদ কাপুরও বলিউডের জনপ্রিয় অভিনেতা।

অনিল কাপুর-সোনম কাপুর : স্টাইলিশ মেয়ে সোনমের স্টাইলিশ বাবা অনিল কাপুর। সোনমের কাছে সবচেয়ে সেরা তার বাবা। এক সময় সিনেমার পর্দায় তার অভিনয়ে মুগ্ধ হয়েছেন দর্শক। এখনো সিনেমায় তাকে দেখে বোঝার উপায় নেই জীবনের ৫৯ বসন্ত পার করে এসেছেন তিনি। অবশ্য বাবা হিসেবে নিজের মেয়েদের প্রশংসা করতে কার্পণ্য করেন না অনিল। টক শো ‘কফি উইথ করণ’ অনুষ্ঠানে এসে ‘আইশা’ এবং ‘খুবসুরাত’ সিনেমায় মেয়ে সোনম এবং রিয়ার কাজের ব্যাপক প্রশংসা করেন তিনি।

শত্রুঘ্ন সিনহা-সোনাক্ষী সিনহা : বাবার যোগ্য মেয়ে বলতে যা বোঝায় তাই সোনাক্ষী সিনহা। বাবাকে নিজের ‘হিরো’ হিসেবে মনে করেন সোনাক্ষী। অ্যাওয়ার্ড অনুষ্ঠান কিংবা কোনো সাক্ষাৎকার সব সময়ই বাবার প্রশংসায় মেতে থাকেন এ অভিনেত্রী।

জ্যাকি শ্রফ-টাইগার শ্রফ : ২০১৪ সালে ‘হিরোপান্তি’ সিনেমার মধ্য দিয়ে বলিউডে পা রেখেছেন টাইগার শ্রফ। তারকা বাবা জ্যাকি শ্রফকে নিয়ে তিনি বলেন, ‘প্রত্যেক সন্তানের প্রথম নায়ক তার নিজের বাবা।’

ঋষি কাপুর-রণবীর কাপুর : বাবার সঙ্গে রণবীরের তেমন কোনো বিষয় হয়তো খুঁজে পাওয়া যায় না কিন্তু ভালোবাসার দিক থেকে কোনো কমতি নেই তাদের। রণবীরও কিন্তু বাধ্য ছেলে। এক অনুষ্ঠানে সাংবাদিকদের তিনি বলেছিলেন, ‘বাবাকে ছাড়া আমি পৃথিবীতে কাউকে ভয় পাই না।’

জিতেন্দ্র-তুষার কাপুর : বাবা জিতেন্দ্র যতটা জনপ্রিয়তা পেয়েছেন ছেলে তুষার কাপুরের ততটা জনপ্রিয় হতে পারেননি। সিনেমায় তার ড্যান্সের জন্য তিনি বেশি জনপ্রিয় ছিলেন। বয়স সত্তরের উপরে কিন্তু এখনো নাকি তুষার কাপুরের কাছে স্বাস্থ্য ঠিক রাখার টিপস নেন তিনি।

রাকেশ রোশান-হৃতিক রোশান : বলিউডে সুপার হিরো সিনেমার ধারা তৈরি করেছেন রাকেশ রোশান এবং হৃতিক রোশান। বাবা ছেলের বোঝাপড়াটাও খুব সুন্দর। তাদের ‘কাহো না পেয়ার হ্যায়’, ‘কই মিল গ্যায়া’, ‘কৃশ’ প্রভৃতি সিনেমাগুলো বেশ দর্শকপ্রিয়তা অর্জন করেছে।

Googleplus Pint
Mizu Ahmed
Posts 3947
Post Views 442