MysmsBD.ComLogin Sign Up

[Trick] Uc Browser দিচ্ছে ৪০০০টাকা করে বিকাশে। বাংলাদেশ থেকে প্রথম থেকে ৪০০০ জন পাবে ৪০০০ টাকা করে ।

বাজারে এলো ‘অ্যালকাটেল এক্স১’ স্মার্টফোন

In মোবাইল ফোন রিভিউ - Jun 18 at 7:18pm
বাজারে এলো ‘অ্যালকাটেল এক্স১’ স্মার্টফোন

ক্রেতা সাধারণের চাহিদার সাথে তাল মিলিয়ে দেশের বাজারে আসলো ‘অ্যালকাটেল এক্স১’ স্মার্টফোন। এটি পাওয়া যাবে ই-কমার্স প্রতিষ্ঠান buymobile.com.bd তে। অ্যানড্রয়েড ললিপপ ৫.১ অপারেটিং সিস্টেম চালিত এই ফোনটিতে আছে ৫ ইঞ্চির ডিসপ্লে।

স্মার্টফোনটিতে রয়েছে ৬৪ বিটের ১.৪ গিগাহার্জের অক্টাকোর প্রসেসর। এই সেটটিতে ব্যবহার করা হয়েছে কোয়ালকমের স্নাপড়্রাগন এমএসএম৭৯২৯। স্মার্টফোনটিতে রয়েছে অ্যাড্রিনো৪০৫ (গ্রাফ্রিক্স প্রসেসর), সেন্সর রয়েছে, জি-সেন্সর, জাইরোস্কোপ, ইকমপাস, প্রক্সিমিটি সেন্সর, লাইট সেন্সর।

অ্যালকাটেল এক্স১ স্মার্টফোনটিতে রয়েছে ১৩ মেগাপিক্সেলের অটো ফোকাস ডুয়েল এলইডি ফ্ল্যাশের রিয়ার ক্যামেরা। এতে রয়েছে ফেজ ডিটেকশন অটো ফোকাস( পি ডি এ এফ), টাচ ফোকাস, স্মাইল ডিটেকশন, এইচডিআর, ফেস বিউটি মোড, ভয়েস ক্যাপচার, ৭৯.৮ ডিগ্রি ওয়াইড অ্যাঙ্গেল। অ্যাপাচার সাইজ এফ/২.২, ক্যামেরা সেন্সর ১/৩.০৬ ইঞ্চি, পিক্সেল সাইজ ১.১২ মাইক্রোমিটার, হাই ডাইনামিক রেঞ্জ।

সেলফি প্রেমীদের জন্য এতে রয়েছে ৫ মেগাপিক্সেলের ফ্রন্ট ক্যামেরা, সাথে আছে এফ ২.০ অটোফোকাস এল ই ডি ফ্ল্যাশ এবং ৭৫ ডিগ্রি উয়াইডার অ্যাঙ্গেল যাতে সবাই মিলে তোলা যাবে গ্রুপ সেলফি কিংবা উইফি। এই স্মার্টফোনটিতে রয়েছে দীর্ঘক্ষণ চার্জ ধরে রাখার জন্য ২১৫০ এম এ এইচ ক্ষমতাসম্পন্ন ব্যাটারি। হ্যান্ডসেটটির ইন্টার্নাল স্টোরেজ ১৬ জিবি। যা মাইক্রো এসডি দ্বারা ১২৮জিবি পর্যন্ত বাড়ানো যাবে। এটির র‌্যাম ২ জিবি।

৫ ইঞ্চি সুপার অ্যামুলেড ডিসপ্লে ১২৮০*৭২০ পিক্সেল ডিসপ্লের এই সেটটি অন্যান্য যেকোন ৫ ইঞ্চি ডিসপ্লের সেটের চেয়ে ৫০% পাতলা। ডিসপ্লে রেজুলেশন ২৯৪ পি পি আই। মিরা ভিশন ইমেজ টেকনোলজির জন্য মোবাইলটির স্ক্রিন কালার চোখের জন্য বেশ আরামদায়ক এবং ছবি, ভিডিও, ওয়েব পেজ , অ্যাপজ কিংবা টেক্সট হবে ব্যবহারকারীর মনের মত।

ডিজাইন ডুয়াল সিমের কালো রংয়ের স্মার্টফোনটির বডির দৈর্ঘ্য ১৪৫ মিলিমিটার, প্রস্থ ৬৯.২ মিলিমিটার এবং পূরত্ব ৬.৯৯ মিলিমিটার, ১৪০ গ্রাম ওজন। পরিবেশক ইরাসেল লিমিটেডের কান্ট্রি ম্যানেজার সিজু চেরুভালাত জানান, সবাই ছোট ডিভাইসের মধ্যে সব কিছু পেতে চায়, অ্যালকাটেল এক্স১ স্মার্টফোনটির মধ্যে সব ধরনের উন্নত ফিচার যুক্ত করা হয়েছে। আগামীতেও আমরা আরও উন্নত প্রযুক্তির স্মার্টফোন নিয়ে বাজারে আসবো।

১৩ হাজার ৯৯৯ টাকার স্মার্টফোনটি যাওয়া যাচ্ছে শুধুমাত্র buymobile.com.bd তে এবং সাথে থাকবে ১ বছরের ওয়ারেন্টি এবং ফ্রি হোম ডেলিভারী।

[Trick] Uc Browser দিচ্ছে ৪০০০ টাকা করে বিকাশে। বাংলাদেশ থেকে প্রথম থেকে ৪০০০ জন পাবে ৪০০০ টাকা করে ।

Googleplus Pint
Anik Sutradhar
Posts 6921
Post Views 308