MysmsBD.ComLogin Sign Up

আনুশকা-বিরাটকে আটকে রাখলো ড্রাইভাররা

In বিবিধ বিনোদন - Jun 18 at 11:18am
আনুশকা-বিরাটকে আটকে রাখলো ড্রাইভাররা

বলিউড অভিনেত্রী আনুশকা শর্মা তার প্রযোজিত ও অভিনীত ‘ফিল্লাউরি’ ছবির দৃশ্যধারণের প্রয়োজনে পাঞ্জাবের পাতিয়ালায় বেশকিছু ড্রাইভারকে ভাড়া করেছিলেন। কিন্তু তিনি যে হোটেলে উঠেছিলেন তার সামনের সড়কে নিজেদের ভ্যান রেখে ঘেরাও কর্মসূচি পালন করেছে সেই ড্রাইভাররা।

বকেয়া পরিশোধের দাবিতেই ড্রাইভারদের এই অবরোধ। তাদের অভিযোগ, আনুশকার প্রযোজনা প্রতিষ্ঠান ক্লিন স্লেট ফিল্মস থেকে পারিশ্রমিক ও অন্যান্য টাকা দেওয়া হয়নি। এ পরিস্থিতির সমাধান আনতে হিমশিম খেতে হয়েছে ২৮ বছর বয়সী এই অভিনেত্রীকে। কারণ কাউকে হোটেলের বাইরে যেতে দিচ্ছিলো না ড্রাইভাররা।

অবরোধের কিছু সময় আগে আনুশকার সঙ্গে দেখা করতে গিয়েছিলেন ভারতের টেস্ট অধিনায়ক বিরাট কোহলি। ড্রাইভারদের দাবি না মেটানো পর্যন্ত তারা দু’জন ছবিটির ক্রু সদস্যদের সঙ্গে হোটেলের ভেতর কয়েক ঘণ্টা আটক ছিলেন। ইউনিটের এক সদস্য জানান, কিছু বিভ্রান্তির কারণে এমন ঘোলাটে পরিস্থিতি তৈরি হয়েছিলো। পরে ড্রাইভারদের সঙ্গে কথা বলে সমাধান এসেছে।

এ ঘটনায় যারপরনাই হতাশ আনুশকা। উত্তেজিত ড্রাইভারদের সঙ্গে উত্তপ্ত বাকবিতন্ডাও হয়েছে তার। সেদিন সন্ধ্যায় চন্ডীগড় থেকে মুম্বাইয়ে ফিরে এসেছেন তিনি। অবশ্য দৃশ্যধারণ তার আগেই শেষ হয়েছে। ১৫ দিন ধরে এর কাজ হয়েছে পাতিয়ালায়। গায়ক-অভিনেতা দিলজিত দশাঞ্জ অভিনীত একটি দৃশ্যের মধ্য দিয়ে ক্যামেরা ক্লোজ হয় সেখানে।

এদিকে কোহলি মুম্বাইয়ের ওরলি এলাকায় বিশাল একটি ফ্ল্যাট কিনেছেন। এজন্য তাকে গুনতে হয়েছে ৩৪ কোটি রুপি। ৩৪ তলায় অবস্থিত ফ্ল্যাটটির দৈর্ঘ্য ৭ হাজার ১৭১ ফুট। একই ভবনের ২৯ তলায় দুই বছর ধরে আছেন বিরাটের সতীর্থ যুবরাজ সিং।

গত বছর থেকে কোহলি ও আনুশকা শর্মা ফ্ল্যাট খুঁজছিলেন। কিন্তু মাঝে মনোমালিন্যের কারণে প্রেম থেকে বিরতি নিয়ে কয়েক মাস দূরে থাকায় তা আর এগোয়নি। তাদের প্রেমের হাওয়া আবার বইছে। তাই এবার একই ফ্ল্যাটে উঠতে যাচ্ছেন তারা।

Googleplus Pint
Mizu Ahmed
Posts 4152
Post Views 634