MysmsBD.ComLogin Sign Up

[Trick] Uc Browser দিচ্ছে ৪০০০টাকা করে বিকাশে। বাংলাদেশ থেকে প্রথম থেকে ৪০০০ জন পাবে ৪০০০ টাকা করে ।

তুরস্ককে উড়িয়ে শেষ ষোলতে স্পেন

In ফুটবল দুনিয়া - Jun 18 at 3:48am
তুরস্ককে উড়িয়ে শেষ ষোলতে স্পেন

চেক প্রজাতন্ত্রের বিপক্ষে প্রথম ম্যাচে ভালো খেললেও মাত্র এক গোলের জয় নিয়ে সন্তষ্ট থাকতে হয়েছিল স্পেনকে। তবে ইউরোপিয়ান চ্যাম্পিয়নশিপের পরের ম্যাচে প্রতিপক্ষকে রীতিমতো উড়িয়ে দিয়েছে বর্তমান চ্যাম্পিয়নরা। পুরো ম্যাচে দুর্দান্ত খেলে, তুরস্ককে ৩-০ গোলে হারিয়ে দাপটের সঙ্গে শেষ ষোলতে পা রেখেছে স্পেন।

‘ডি’ গ্রুপের প্রত্যেক দলের দুটি করে ম্যাচ শেষে ছয় পয়েন্ট শীর্ষে আছে ভিসেন্তে দেল বস্কের শিষ্যরা। দ্বিতীয় স্থানে থাকা ক্রোয়েশিয়ার সংগ্রহ চার পয়েন্ট। চেক প্রজাতন্ত্র এক আর তুরস্ক শূন্য পয়েন্ট নিয়ে শেষ ষোলতে ওঠার লড়াইয়ে বেশ পিছিয়েই পড়েছে।

শুক্রবার নিসের আলিয়াঞ্জ রিভিয়েরায় ম্যাচের শুরু থেকে প্রাধান্য দেখিয়ে, বল দখলের লড়াইয়ে অনেক এগিয়ে থাকলেও গোল করার তেমন ভালো সুযোগ তৈরি করতে পারছিল না স্পেন। শেষ পর্যন্ত টুর্নামেন্টের গত দুবারের চ্যাম্পিয়নদের অপেক্ষার অবসান হয়েছে ৩৪ মিনিটের সময়। নোলিতোর চমৎকার ক্রস থেকে আলভারো মোরাতোর নিখুঁত হেড জড়িয়ে গেছে তুর্কিদের জালে।

প্রথম গোলের রেশ কাটতে না কাটতে আবারো স্প্যানিয়ার্ডদের উল্লাস। তিন মিনিট পর নোলিতো নিজেই গোল করে ২-০ ব্যবধানে এগিয়ে দিয়েছেন দলকে।

দ্বিতীয়ার্ধের শুরুতে আবার স্পেনের লক্ষ্যভেদ। ৪৮ মিনিটে আন্দ্রেস ইনিয়েস্তা ও জর্দি আলবার মধ্যে গড়ে ওঠা দুর্দান্ত আক্রমণকে নিজের দ্বিতীয় গোলে পরিণত করে তুর্কিদের ম্যাচ থেকে ছিটকে দিয়েছেন মোরাতা। এরপর আর গোলের তেমন চেষ্টা করেনি স্পেন। আর তুরস্ক অনেক চেষ্টা করেও স্প্যানিশ রক্ষণ-দুর্গে ফাটল ধরাতে পারেনি।

শুক্রবার ‘ডি’ গ্রুপের আগের ম্যাচে ক্রোয়েশিয়া দুই গোলে এগিয়েও হারাতে পারেনি চেক প্রজাতন্ত্রকে। ৩৭ মিনিটে ইভান পেরিসিচ ও ৫৯ মিনিটে ইভান রাকিতিচের লক্ষ্যভেদ জয়ের স্বপ্ন দেখাচ্ছিল ক্রোয়াটদের। কিন্তু ৭৫ মিনিটে মিলান শ্কোডা ও একেবারে শেষ মুহূর্তে তমাস নেসিদের পেনাল্টি গোল মূল্যবান একটি পয়েন্ট এনে দিয়েছে চেকদের।

[Trick] Uc Browser দিচ্ছে ৪০০০ টাকা করে বিকাশে। বাংলাদেশ থেকে প্রথম থেকে ৪০০০ জন পাবে ৪০০০ টাকা করে ।

Googleplus Pint
Jafar IqBal
Posts 1522
Post Views 201