MysmsBD.ComLogin Sign Up

ডর্টমুন্ড ছেড়ে ইউনাইটেডে মেখিতারিয়ান?

In ফুটবল দুনিয়া - Jun 17 at 11:04pm
ডর্টমুন্ড ছেড়ে ইউনাইটেডে মেখিতারিয়ান?

বরুসিয়া ডর্টমুন্ড ছেড়ে দিতে চান হেনরিখ মেখিতারিয়ান। আর্মেনিয়ান এই উইঙ্গার জার্মান ক্লাবটি ছেড়ে যোগ দিতে চান ইংলিংশ ক্লাব ম্যানচেস্টার ইউনাইটেডে। এমনটাই জানিয়েছেন তার এজেন্ট মিনো রাইওলা।

ডর্টমুন্ডের হয়ে এবারের মৌসুমটা দারুণ কেটেছে মেখিতারিয়ানের। দলকে বুন্দেসলিগায় দ্বিতীয় স্থানে তুলতে গুরুত্বপূর্ণ অবদান রেখেছেন। তার দল খেলেছে জার্মান কাপের ফাইনালও।

২৭ বছর বয়সি উইঙ্গার এবারের মৌসুমে সব প্রতিযোগিতা মিলিয়ে ৫২ ম্যাচে গোল করেছেন ২৩টি। এ ছাড়া সতীর্থদের দিয়ে গোল করিয়েছেন ৩২টি।

ডর্টমুন্ডে ২০১৭ সালের জুন পর্যন্ত তার চুক্তির মেয়াদ আছে। তবে জার্মান ক্লাবটি ছেড়ে ইউনাইটেডে যোগ দিতে আগ্রহী তিনি। তার ক্লাব অবশ্য তাকে ছাড়তে রাজী নয়, তাকে ‘আটকে’ রাখার সব পরিকল্পনাই করছে তারা।

মেখিতারিয়ানের এজেন্ট রাইওলা বলেন, ‘সে (মেখিতারিয়ান) ম্যানচেস্টার ইউনাইটেডে যোগ দিতে চায় এবং আমরা এখনো পরিস্থিতি সমাধানের চেষ্টা করছি। আমরা ডর্টমুন্ডের সঙ্গে কথা বলছি। আমরা তাদের যুক্তি দেখানোর চেষ্টা করছি। তারা এটা অবগত যে, মেখিতারিয়ান এখন ক্লাব ছাড়তে চায়।’

কিছুদিন আগেই লুইস ফন গালের জায়গায় ম্যানচেস্টার ইউনাইটেডের দায়িত্ব নিয়েছেন হোসে মরিনহো। স্বঘোষিত এই ‘স্পেশাল ওয়ান’ এরই মধ্যে ভিয়ারিয়ালের তরুণ ডিফেন্ডার এরিক বেইলিকে দলে ভিড়িয়েছেন। এবার মেখিতারিয়ান ওল্ড ট্র্যাফোর্ডে এলে ‘রেড ডেভিল’দের আক্রমণভাগের শক্তিও বাড়বে।

তথ্যসূত্র: ডেইলি মেইল।

Googleplus Pint
Anik Sutradhar
Posts 6704
Post Views 83