MysmsBD.ComLogin Sign Up

হিগুয়াইন অ্যাটলেটিকোতে?

In ফুটবল দুনিয়া - Jun 17 at 6:53pm
হিগুয়াইন অ্যাটলেটিকোতে?

সদ্য সমাপ্ত মৌসুমটা দুর্দান্ত কেটেছে গঞ্জালো হিগুয়াইনের। ৩৬ গোল করে সিরি ‘আ’র ইতিহাসে এক মৌসুমে সর্বোচ্চ গোলের নতুন রেকর্ড গড়েছেন নাপোলির এই আর্জেন্টাইন ফরোয়ার্ড। তবে গ্রীষ্মের দলবদলের পর নতুন ক্লাবে দেখা যেতে পারে তাকে। কিছুদিন আগে নাপোলি ফরোয়ার্ড নিজেই ইতালিয়ান ক্লাব ছাড়ার ইঙ্গিত দিয়েছেন।

কিন্তু কোথায় হতে পারে হিগুয়াইনের নতুন ঠিকানা?

গণমাধ্যমের খবর, প্রিমিয়ার লিগের ক্লাবে যোগ দিতে পারেন তিনি। তাকে দেখা যেতে পারে স্প্যানিশ ক্লাব অ্যাটলেটিকো মাদ্রিদেও। ২৮ বছর বয়সি এই ফরোয়ার্ডকে দলে নিতে আগ্রহের কথা জানিয়েছেন অ্যাটলেটিকোর কোচ ও তার স্বদেশী দিয়েগো সিমিওনে। অ্যাটলেটিকো কোচের বিশ্বাস, হিগুয়াইন তাদের আক্রমণভাগের গুরুত্বপূর্ণ এক অস্ত্র হতে পারেন। হিগুয়াইনকে দলে ভেড়াতে এরই মধ্যে অ্যাটলেটিকোর ডিরেক্টর গিল ম্যারিনের সঙ্গে কথা বলছেন সিমিওনে।

এর আগে লা লিগায় খেলার অভিজ্ঞতাও আছে হিগুয়াইনের। ২০০৭ থেকে ২০১৩ সাল পর্যন্ত খেলেছেন রিয়াল মাদ্রিদের জার্সিতে। তবে তাকে পাওয়াটা অ্যাটলেটিকোর জন্য বেশ কঠিনই হবে। নাপোলি চেয়ারম্যান যে তার ফরোয়ার্ডের জন্য চেয়েছেন ৯০ মিলিয়ন ইউরো। ফ্রান্সের ক্লাব পিএসজিও আবার তাকে কিনতে মরিয়া।

তবে হিগুয়ানকে দলে ভেড়ানোর ব্যাপারে বেশ আত্মবিশ্বাসী অ্যাটলেটিকো। শেষ পর্যন্ত সেটা না হলে পিএসজির স্ট্রাইকার এডিনসন কাভানি অথবা নিজেদের প্রাক্তন স্ট্রাইকার দিয়েগো কস্তাকে দলে ভেড়ানোর পরিকল্পনা আছে তাদের। এরই মধ্যে বেনফিকা থেকে আর্জেন্টাইন মিডফিল্ডার নিকোলাস গাইতানকে দলে ভিড়িয়েছে এবারের চ্যাম্পিয়নস লিগের ফাইনালিস্টরা।

তথ্যসূত্র : মার্কা।

Googleplus Pint
Anik Sutradhar
Posts 6960
Post Views 252