MysmsBD.ComLogin Sign Up

[Trick] Uc Browser দিচ্ছে ৪০০০টাকা করে বিকাশে। বাংলাদেশ থেকে প্রথম থেকে ৪০০০ জন পাবে ৪০০০ টাকা করে ।

ভেনেজুয়েলাকে নিয়ে সতর্ক আর্জেন্টিনা

In ফুটবল দুনিয়া - Jun 17 at 6:33pm
ভেনেজুয়েলাকে নিয়ে সতর্ক আর্জেন্টিনা

কোচ রাফায়েল দুদামেলের হাত ধরে অনেকটা বদলে গেছে ভেনেজুয়েলা। বিশ্বকাপ বাছাইয়ে খুঁড়িয়ে চলা দলটি কোপা আমেরিকার শতবর্ষী আসরের কোয়ার্টার-ফাইনালে উঠেছে দাপটের সঙ্গে।

ভেনেজুয়েলাকে নিয়ে তাই সতর্ক আর্জেন্টিনার ডিফেন্ডার হাভিয়ের মাসচেরানো। ফক্সবরোতে বাংলাদেশ সময় রোববার ভোর পাঁচটায় তৃতীয় কোয়ার্টার-ফাইনালে কোপা আমেরিকার ১৪ বারের চ্যাম্পিয়ন আর্জেন্টিনার প্রতিপক্ষ ভেনেজুয়েলা।

মাসচেরানো বলেন, ‘কেবল ফুটবলীয় চেতনায় নয়, দলটির ভেতরের পরিবেশেও আমরা অনেক পরিবর্তন দেখেছি। দুদামেল খেলোয়াড়দেরকে আত্মবিশ্বাস দিয়েছেন এবং তাদের ফলে সেটা প্রতিফলিত হচ্ছে। যে কোনো দল, যাদের এরকম ইতিবাচক গতিশীলতা আছে, তারা সমস্যা তৈরি করতে পারে।’

চিলিকে হারিয়ে কোপা আমেরিকার শতবর্ষী আসর শুরু করা আর্জেন্টিনা নিজেদের দ্বিতীয় ম্যাচে পানামাকে উড়িয়ে দেয় ৫-০ গোলে। আর বলিভিয়াকে ৩-০ গোলে হারিয়ে ‘ডি’ গ্রুপ সেরা হয়ে সেরা আটে ওঠে লিওনেল মেসির দল।

২০১৮ সালের রাশিয়া বিশ্বকাপের ছয় ম্যাচের পাঁচটিতে হারা ভেনেজুয়েলার দায়িত্ব দুদামেল নেন গত এপ্রিলে। ৪৩ বছর বয়সী এই কোচের অধীনে খেলা ছয় ম্যাচে একমাত্র কোস্টা রিকার কাছে প্রীতি ম্যাচে হারে তারা।

দুদামেলের অধীনে ভেনেজুয়েলার উন্নতিটাও চোখে পড়ার মতো। কোপা আমেরিকার শতবর্ষী আসরে সেরা আট নিশ্চিত করার পথে প্রতিযোগিতার ১৫ বারের চ্যাম্পিয়ন উরুগুয়ে এবং জ্যামাইকাকে হারায় দলটি। শক্তিশালী মেক্সিকোর সঙ্গে ১-১ ড্র করে তারা।

[Trick] Uc Browser দিচ্ছে ৪০০০ টাকা করে বিকাশে। বাংলাদেশ থেকে প্রথম থেকে ৪০০০ জন পাবে ৪০০০ টাকা করে ।

Googleplus Pint
Mizu Ahmed
Posts 4008
Post Views 384