MysmsBD.ComLogin Sign Up

Search Unlimited Music, Videos And Download Free @ Tube Downloader

বায়ার্ন ছেড়ে লিভারপুলে লেভানডফস্কি!

In ফুটবল দুনিয়া - Jun 17 at 3:59pm
বায়ার্ন ছেড়ে লিভারপুলে লেভানডফস্কি!

জার্মান বুন্দেসলিগার ক্লাব বায়ার্ন মিউনিখের হয়ে গত মৌসুমটা দুর্দান্ত কাটিয়েছেন রবার্ট লেভানডফস্কি। ক্লাবের সঙ্গে দেশের জার্সিতেও সম্প্রতি দুর্দান্ত পারফরম্যান্স উপহার দিয়ে চলছেন তিনি। তাই পোলিশ এই তারকার উপর নজর পড়েছে ইউরোপের নামি দামি ক্লাবগুলোর।

গ্রীষ্মের দলবদলে লেভানডফস্কি বায়ার্ন ছাড়বেন বলে গুঞ্জন চলছে। ইংলিশ গনমাধ্যমগুলো জানিয়েছে, ইংলিশ লিগের ক্লাব লিভারপুলে যোগ দিতে পারেন ২৭ বছর বয়সী এ ফরোয়ার্ড। বর্তমানে ফ্রান্সে চলমান ইউরো মাতাচ্ছেন লেভানডফস্কি। একই গ্রুপে জার্মানি থাকায় বেশ কয়েকজন ক্লাব সতীর্থদেরও মুখোমুখি হতে হয়েছে তাকে। বৃহস্পতিবার রাতে শক্তিশালী জার্মানির বিপক্ষে ড্র করে তাদের থামিয়ে দিয়েছে লেভানডফস্কির পোল্যান্ড। ইউরো আসর শেষে মুলার-গোটজেরা তার সাবেক সতীর্থ হয়ে যায় কিনা সেটিই এখন দেখার বিষয়!

ইংলিশ দৈনিক ‘ডেইলি মেইল’ জানায়, অ্যালিয়াঞ্জ অ্যারেনায় লেভানডফস্কির সময়টা ভালো যাচ্ছে না। রিয়াল মাদ্রিদ স্বপ্নের গন্তব্য হলেও সামার ট্রান্সফার উইন্ডোতে ইংল্যান্ডেই পাড়ি জমাতে আগ্রহী পোলিশ অধিনায়ক। বায়ার্নের সঙ্গে তার চুক্তি নবায়নের আলোচনা চলছে। তবে এর মাঝেই বিকল্প চিন্তা বিবেচনায় নেওয়ার কথাও নাকি কাছের এক বন্ধুকে বলেছেন।

বুন্দেসলিগার ক্লাব ডর্টমুন্ডে চার মৌসুম কাটিয়ে ২০১৪ সালে বায়ার্নে যোগ দেন লেভানডফস্কি। বাভারিয়ানদের হয়ে প্রথম মৌসুমে ৪৯ ম্যাচে ২৫টি গোল করেন। তবে গত মৌসুমে তার ফর্ম ছিল নজরকাড়া। সব ধরনের প্রতিযোগিতা মিলিয়ে ৫১ ম্যাচে ৪২ গোল করেছেন পোলিশ অধিনায়ক।

Googleplus Pint
Anik Sutradhar
Posts 6748
Post Views 107