MysmsBD.ComLogin Sign Up

[Trick] Uc Browser দিচ্ছে ৪০০০টাকা করে বিকাশে। বাংলাদেশ থেকে প্রথম থেকে ৪০০০ জন পাবে ৪০০০ টাকা করে ।

ঈদুল ফিতরে ‘বাদশা’ নিয়ে আসছেন জিৎ

In সিনেমা জগৎ - Jun 17 at 1:11am
ঈদুল ফিতরে ‘বাদশা’ নিয়ে আসছেন জিৎ

: বাংলাদেশ-ভারত যৌথ প্রযোজনার সিনেমা ‘বাদশা’র প্রথম টিজারে দর্শকের সামনে হাজির হয়েছেন ওপার বাংলার নায়ক জিৎ। ছবিটি আসছে ঈদুল ফিতরের মুক্তি পাবে। এতে জিতের সঙ্গে স্ক্রিন শেয়ার করবেন বাংলাদেশের সেনসেশন নুসরাত ফারিয়া।

‘বাদশা’র মুক্তিকে সামনে রেখে নানাভাবে প্রচারণা চালাচ্ছে চলচ্চিত্র সংশ্লিষ্টরা। তারই ধারাবাহিকতায় এ সিনেমার প্রযোজনা প্রতিষ্ঠান জাজ মাল্টিমিডিয়া ইউটিউবে প্রকাশ করেছে এ ভিডিও টিজার।

প্রকাশিত ভিডিওতে দেখা যায়, টেলিফোনে রিং হচ্ছে। ফোন রিসিভ করতেই অপরপ্রান্ত থেকে বলতে শোনা যায়- ‘ডন বাদশা’। এভাবে একাধিক ফোনে একই সংলাপ শুনে ভয়ে আঁতকে ওঠে প্রত্যেক ব্যক্তি।

তারপর টপ শটে দেখা যায়, একটি ট্রেন আসছে। পরের দৃশ্যে ট্রেনের উপরে উঠতে দেখা যায়- জিতকে। এরপর দেখা যায় বেশকিছু অ্যাকশন দৃশ্য। ফারিয়াকেও দেখা গেছে একঝলক। বেশ আবেদনময়ী রূপেই পর্দায় উপস্থাপন করা হয়েছে তাকে।

এর আগে প্রযোজনা প্রতিষ্ঠান জাজ মাল্টিমিডিয়া থেকে প্রকাশিত পোস্টারের মতো টিজারেও পরিচালক হিসেবে দেখা যায়, বাবা যাদব ও আব্দুল আজিজের নাম। কিন্তু প্রযোজনা প্রতিষ্ঠান এসকে মুভিজের ইউটিউব থেকে প্রকাশিত ‘বাদশা’ সিনেমার টিজারে পরিচালক হিসেবে শুধু বাবা যাদবের নাম উল্লেখ রয়েছে।

কিছুদিন আগে বাংলাদেশ, ভারত ও লন্ডনে অনুষ্ঠিত হয়েছে এ সিনেমার দৃশ্যধারণের কাজ। ‘বাদশা’ সিনেমার চিত্রনাট্য লিখেছেন আবদুল্লাহ জহির বাবু। সংগীত পরিচালনা করেছেন কলকাতার জিৎ গাঙ্গুলী ও বাংলাদেশের ইমন সাহা। এতে জিৎ-ফারিয়া ছাড়াও অভিনয় করেছেন চিত্রনায়ক ফেরদৌস, শ্রদ্ধা দাস প্রমুখ।

[Trick] Uc Browser দিচ্ছে ৪০০০ টাকা করে বিকাশে। বাংলাদেশ থেকে প্রথম থেকে ৪০০০ জন পাবে ৪০০০ টাকা করে ।

Googleplus Pint
Asifkhan Asif
Posts 1372
Post Views 893