MysmsBD.ComLogin Sign Up

[Trick] Uc Browser দিচ্ছে ৪০০০টাকা করে বিকাশে। বাংলাদেশ থেকে প্রথম থেকে ৪০০০ জন পাবে ৪০০০ টাকা করে ।

একমাত্র সুপারস্টার রজনীকান্ত: অক্ষয় কুমার

In সিনেমা জগৎ - Jun 16 at 10:24pm
একমাত্র সুপারস্টার রজনীকান্ত: অক্ষয় কুমার

কোন সিনেমায় রজনীকান্তের উপস্থিতি মানেই সেই সিনেমা সুপার ডুপার হিট। এমন তারকার সঙ্গে ‘রোবট ২.০’ ছবিতে অভিনয় করার সাহস দেখালেন বলিউডের খিলাড়ি অভিনেতা অক্ষয় কুমার। সম্প্রতি একটি ব্র্যান্ড প্রমোশনাল ইভেন্টে রজনীকান্তের প্রশংসা করলেন অক্ষয়। বললেন, দেশের একমাত্র সুপারস্টার রজনীকান্ত।

সেই ইভেন্টে উপস্থাপক অক্ষয়কে ‘সুপারস্টার অক্ষয়’ বলে সম্বোধন করে। তখন অক্ষয় এই কথার বিরোধিতা করে বলে ওঠেন এই কথা। তিনি বলেন, ‘আমি সুপারস্টার নয়। এই দেশে একজন সুপারস্টার রয়েছে। আর তিনি হচ্ছেন রজনীকান্ত!’

অক্ষয়ের এই কথা শুনে ভক্তদের মাঝেও আলোড়ন সৃষ্টি হয়। তখন অভিনেতা জানান, এই ছবিতে অভিনয়ের মাধ্যমে তার স্বপ্ন পূরণ হয়েছে। তিনি আরও জানান, সময় সুযোগ মিললে তিনি আরও তামিল ছবিতে অভিনয়ে আগ্রহী।

তামিল নির্মাতা এস শঙ্করের সিনেমায় প্রথমবার তামিল সিনেমায় অভিনয় করতে চলেছেন অক্ষয় কুমার। ২০১০ সালে রজনীকান্ত ও ঐশ্বরিয়া রাই অভিনীত ‘রোবট’ ছবিটি সেসময় বেশ আলোচিত ও বক্স অফিসে তুমুল ব্যবসা করে।

আর এইজন্যই ছবির প্রযোজক এবার আরো বিশাল বাজেট নিয়ে বিনিয়োগ করছেন সিনেমাটির জন্য। রজনীকান্ত ও অক্ষয় ছাড়া ছবিতে আছে অ্যামি জ্যাকশন। জানা গেছে, ‘রোবট ২.০’ হতে চলেছে ভারতীয় ইতিহাসের সবচেয়ে ব্যয়বহুল সিনেমা।

[Trick] Uc Browser দিচ্ছে ৪০০০ টাকা করে বিকাশে। বাংলাদেশ থেকে প্রথম থেকে ৪০০০ জন পাবে ৪০০০ টাকা করে ।

Googleplus Pint
Mizu Ahmed
Posts 4020
Post Views 278