MysmsBD.ComLogin Sign Up

সালমানের বিরুদ্ধে ধর্ষণ মামলা করলেন অভিনেত্রী পূজা

In বিবিধ বিনোদন - Jun 16 at 5:56pm
সালমানের বিরুদ্ধে ধর্ষণ মামলা করলেন অভিনেত্রী পূজা

বিতর্ককে বিদায় বললেও যেন পরম আত্মীয়ের মত সুপারস্টার অভিনেতা সালমান খানের পিছু তা লেগেই থাকে। ক’দিন আগেই ‘হিট এন্ড রান’ মামলা থেকে যখন রেহাই পেয়ে হাঁফ ছেড়ে সোজা হয়ে দাঁড়ালেন ঠিক সেসময়ই আবারও আইনী জটিলতায় পরতে হল তাকে। তবে এবার কোনো মামুলি মামলা নয়, একেবারে তার বিরুদ্ধে ধর্ষণ মামলা ঠুকে দিলেন ভারতের বিতর্কিত রিয়েলিটি শো ‘বিগ বস’-এর প্রাক্তন প্রতিযোগি ও অভিনেত্রী পূজা মিশ্র!

সুপারস্টার অভিনেতা সালমান খান ও তার পরিবারের বিরুদ্ধে ধর্ষণ মামলা দায়ের ছাড়াও ওই অভিনেত্রী ‘দাবাঙ্গ’ খ্যাত তারকা অভিনেত্রী সোনাক্ষি সিনহার বাবা শত্রুঘ্ন সিনহা ও তার পরিবারের বিরুদ্ধেও ধর্ষণ মামলা দায়ের করেন।

সম্প্রতি থানায় মামলা করা একটি কপি ফেসবুকে পোস্ট দিয়ে পূজা মিশ্র বলেন, সালমান খান ও তার পরিবারের বিরুদ্ধে আমাকে ধর্ষণ করার অভিযোগ থানায় দায়ের করেছি। ঠিক একইভাবে শত্রুঘ্ন সিনহা ও তার পরিবারের বিরুদ্ধে মামলাটি দায়ের হয়েছে। দিল্লীতে যখন আমি আমার টিভি শো ‘আভি তেকা পার্টি শুরু হুয়ি হ্যায়’-এর শুটিং করছিলাম তখনই ধর্ষণের ঘটনাটি ঘটে।

অন্য একটি ফেসবুক স্ট্যাটাসে তিনি সালমানের খানের বিরুদ্ধে তার কাপড়চোপর চুরি করার ঘটনার কথাও বলেন।

তবে সুপারস্টারের বিরুদ্ধে এই অভিনেত্রীর এমন অভিযোগ আমলে নিচ্ছে না কেউ। সবাই এরজন্য উল্টো পূজা মিশ্রকেই নোংরা বলছেন। অনেকেই ধারনা করছেন, শিগগিরই পূজার টিভি শো ‘আভি তেকা পার্টি শুরু হুয়ি হ্যায়’ শুরু হবে। মানুষের মনোযোগ নেয়ার জন্যই তিনি সালমান ও শত্রুঘ্ন সিনহার বিরুদ্ধে এমন বাজে অভিযোগ দায়ের করেন। কেননা এর আগেও নিজের প্রচারের জন্য এমন নোংরামি কাণ্ড করেছেন!

তবে এই বিষয়ে সালমান কিংবা শত্রুঘ্ন সিনহার কোনো মন্তব্য পাওয়া যায়নি। তাছাড়া পূজার দায়ের করা মামলার কপিটিতেও আছে ধুম্রজাল। এ বিষয়ে পরিস্কার কিছুই জানা যায়নি। তাছাড়া ফেসবুকে পূজা ওই পোস্টটি দিয়েছেন গত মে মাসে, কিন্তু তা জুন মাসের মাঝামাঝিতে এসে কেন আলোচিত হচ্ছে এই বিষয়েও কোনো প্রশ্ন তুলনি ভারতীয় সংবাদ মাধ্যম।

Googleplus Pint
Mizu Ahmed
Posts 4064
Post Views 846