MysmsBD.ComLogin Sign Up

[Trick] Uc Browser দিচ্ছে ৪০০০টাকা করে বিকাশে। বাংলাদেশ থেকে প্রথম থেকে ৪০০০ জন পাবে ৪০০০ টাকা করে ।

তবে কি অভিষেক ঐশ্বরিয়ার বিচ্ছেদ আসন্ন?

In বিবিধ বিনোদন - Jun 16 at 2:38pm
তবে কি অভিষেক ঐশ্বরিয়ার বিচ্ছেদ আসন্ন?

ঐশ্বরিয়ার সাথে নাকি আজকাল সম্পর্কটা খুব একটা ভালা যাচ্ছে না অভিষেক বচ্চনের। কেউ কেউ বলছেন, তাদের দাম্পত্য জীবনে নাকি ভাঙনের সুর বেজে চলেছে। বিচ্ছেদের পথে নাকি তারাও হাঁটতে পারেন। এমন ধারণার কথাই জানাচ্ছে দেশটির সংবাদ মাধ্যম।

সম্প্রতি 'সর্বজিত'-এর প্রচারে হাজির ঐশ্বরিয়ার সঙ্গে হাজির হয়েছিলেন গোটা বচ্চন পরিবার। অমিতাভ, জয়া এবং ঐশ্বরিয়ার মায়ের সঙ্গে সেখানে হাজির হয়েছিলেন অভিষেক বচ্চনও। ক্যামেরার ফ্ল্যাশ লাইট তাদের ওপর পড়লে, প্রথমে অস্বস্তি প্রকাশ করেন অভিষেক। পরে বার বার সংবাদমাধ্যম তাদের একসঙ্গে পোজ দিতে বললে, তিনি রাজি হন। কিন্তু, ফ্ল্যাশ লাইট ঐশ্বিয়ার দিকে বেশি করে পড়তেই, সেখান থেকে সোজা হাঁটা দেন অভিষেক। এমনকি, পরিস্থিতি সামলাতে না পেরে, ঐশ্বারিয়াও চলে যান সেখান থেকে।

আর ওইদিনের পর থেকেই বি টাউনে গুঞ্জন ছড়ায় ঐশ্বরিয়া-অভিষেকের সম্পর্ক নিয়ে। এমনকি, ঐশ্বরিয়া-অভিষেকের জীবনে সব কিছু ঠিকঠাক চলছে না বলেও মন্তব্য করে সংবাদমাধ্যমগুলি। ওই ঘটনার পর শেষে বিষয়টি নিয়ে মুখ খোলেন অভিষেক। এবং, রীতিমত সংবাদমাধ্যমকে কটাক্ষ করেন তিনি।

সংবাদমাধ্যমকে একহাত নিয়ে অভিষেক বলেন, ‘আমার স্ত্রীকে কতটা ভালোবাসি, সেটা আমি জানি। আর ঐশ্বরিয়াও আমাকে কতটা ভালবাসে, সেটা ও জনে। তাই, অন্যের কথায় আমার কিছু যায় আসে না।’

অভিষেক আরও বলেন, আমার জীবন নিশ্চই সংবাদমাধ্যমের কথা অনুযায়ী চলবে না। স্ত্রীর সঙ্গে আমার সম্পর্ক নিয়ে সংবাদমাধ্যম নিয়ে ভাবল না ভাবল, তাতে আমার কিছু যায় আসে না।’

[Trick] Uc Browser দিচ্ছে ৪০০০ টাকা করে বিকাশে। বাংলাদেশ থেকে প্রথম থেকে ৪০০০ জন পাবে ৪০০০ টাকা করে ।

Googleplus Pint
Anik Sutradhar
Posts 6911
Post Views 494