MysmsBD.ComLogin Sign Up

কার্দাশিয়ানের সঙ্গে রাত কাটাতে কোটি টাকার প্রস্তাব

In বিবিধ বিনোদন - Jun 16 at 12:57pm
কার্দাশিয়ানের সঙ্গে রাত কাটাতে কোটি টাকার প্রস্তাব

ওয়ান নাইট স্ট্যান্ড বিতর্ক, গ্ল্যামার, যৌন আবেদন, আর নগ্নতা- এই চারটি বিষয়ের সমন্বয়ে যে নামটি সবার প্রথমে আসে তিনি কিম কার্দাশিয়ান। এসব নিয়ে এই মার্কিন অভিনেত্রী সংবাদের শিরোনামে থাকতে ভালোবাসেন। বিতর্ক ছাড়া তিনি সংবাদের শিরোনাম হন না। তবে এবারের বিতর্কে তাকে কষ্ট করে কিছু করতে হয়নি।

এবার তার হয়ে কাজটি করেছেন আদিল আল ওতাইব। সৌদি রাজপরিবারের সন্তান তিনি। আদিল আল ওতাইব জানিয়েছেন, কিমের সঙ্গে এক রাত কাটাতে তিনি ১ মিলিয়ন ডলার খরচ করতে রাজি।

সম্প্রতি ওতাইব তার ইনস্টাগ্রাম পেজে লিখেছেন, ‘আমি একজন সৌদি। কিম, আমি তোমায় বলছি, প্রতি রাতের জন্য আমি তোমাকে ১ মিলিয়ন ডলার করে দেব।’

মার্কিন এক সংবাদমাধ্যমের খবর অনুসারে, কিম নাকি এই প্রস্তাবে ইতিমধ্যে রাজিও হয়ে গেছেন। তবে এটা প্রথমবার নয়। এর আগেও টাকা নিয়ে কিম পার্টিতে গিয়েছিলেন নিমন্ত্রণ রক্ষা করতে।

তবে সৌদি রাজপুত্রের এই প্রস্তাবে কিম সাড়া দিয়েছিলেন কিনা সে বিষয়ে কিমের পক্ষ থেকে কিছু জানানো হয়নি। এদিকে, সৌদি রাজপরিবারের পক্ষ থেকে বিষয়টিকে অস্বীকার করা হয়েছে।

এরআগে ২০১৩ সালে ৮১ বছর বয়স্ক ‘বিলিয়নিয়ার’ রিচার্ড লুগনার সঙ্গে ৫ লাখ মার্কিন ডলারের বিনিময়ে কিম গিয়েছিলেন ভিয়েনাবলে।

Googleplus Pint
Anik Sutradhar
Posts 7077
Post Views 698